13.8 C
London
May 5, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষ্যে ব্রিটেনের ল’ফার্মগুলোতে ছাড়ের প্রতিযোগিতা!

মার্কিন যুক্তরাষ্ট্রের শুরু হওয়া বার্ষিক ছাড়ের বিশেষ দিন ‘ব্ল্যাক ফ্রাইডে’ এখন বিশ্বব্যপী জনপ্রিয়, সবার পরিচিত একটি কেনাকাটার উৎসবের নাম। এর প্রভাব পড়তে শুরু করেছে ব্রিটেনের আইনী পেশাতেও। এই মাসে সাইন আপ করা ক্লায়েন্টদের জন্য বিশেষ ছাড় থেকে শুরু করে নানা রকম লোভনীয় অফারের প্রতিযোগিতায় নেমেছে ব্রিটিশ আইন সংস্থাগুলো।

 

কেন্ট ফার্ম মার্টিন টলহার্স্ট সলিসিটরস তাদের ওয়েবসাইটে বলেছে, যে কেউ বিবাহবিচ্ছেদের মধ্য দিয়ে যাচ্ছেন বা তাদের সন্তানদের সাথে সমস্যায় পড়েছেন তারা আজই ৯৯ পাউন্ডে টেলিফোন অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন এবং তাদের পরবর্তী লেনদেনে ১৫০ পাউন্ড করে ছাড় পাবেন।

 

ডার্টফোর্ডভিত্তিক মানাক সলিসিটরস, ৩১ জানুয়ারির আগে ‘ব্ল্যাক ফ্রাইডে ২০২১’ উদ্ধৃত করা যেকোনো ক্লায়েন্টের জন্য কনভেয়েন্সিং, নির্দিষ্ট পারিবারিক কাজ, উইল বা ইমিগ্রেশন পরিষেবার ১০ শতাংশ ছাড়ের বিজ্ঞাপন দিচ্ছে।

 

লাভটস সলিসিটরস, ব্ল্যাক ফ্রাইডে হ্যাশট্যাগ দিয়ে টুইট করেছেন ৩০ নভেম্বর পর্যন্ত বিনামূল্যে চিঠি দেওয়ার বিষয়ে সাইন আপ করার জন্য লোকেদের উৎসাহিত করেছে৷

 

সাউথ ইস্ট ফার্ম গুড ল’ সলিসিটরস এলএলপি তার একজন কনভেনসারকে নির্দেশ দেওয়ার সময় GoodLaw50 কোড ব্যবহার করে একটি বিনামূল্যে ৫০ পাউন্ড হাই স্ট্রিট ভাউচার অফার করছে।

 

৩০ নভেম্বর ২০২১
সূত্র: lawgazette.co.uk
এনএইচ

আরো পড়ুন

৩০ জুনের পর ইইউ রেসিডেন্স ডকুমেন্ট আর বৈধ থাকবে না

ইংল্যান্ডে পেশাবদল করছেন সমাজকর্মীরা

নগর তলিয়ে গেলেও মেয়রের দাবি গতবারের তুলনায় কম হয়েছে জলাবদ্ধতা