11.4 C
London
May 2, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

যুক্তরাজ্যের একটি টেকওয়েতে ফায়ারওয়ার্কস ছুঁড়েছে দুর্বৃত্তরা

যুক্তরাজ্যের সাউথ ওয়েলসের নিউপোর্টের একটি টেকওয়েতে ফায়ারওয়ার্কস ছুঁড়ে দেয়ার ঘটনা ঘটেছে বলে স্কাই নিউজের একটি খবরে জানা যায়। যদিও ঐ টেইকওয়ের মালিক জানান কোনো গ্রাহক এইসময় টেকওয়েতে উপস্থিত ছিল না কিন্তু বড় দূর্ঘটনা ঘটে যাওয়ার সমূহ সম্ভাবনা ছিল।

নিউপোর্ট গোয়েন্টের ড্রাগন হাউসের মালিক জানিয়েছেন উক্ত ঘটনায় কেউ আহত না হলেও, আতশবাজি টেকওয়ের কাউন্টারে কয়েকশো পাউন্ডের ক্ষতি করেছে।

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে টেইকওয়ের মালিক বলেছেন এইরকম দুষ্ট বেপরোয়া আচরণ তার কর্মী এবং গ্রাহকদের গুরুতর আহত করতে পারতো। তিনি সরকারের কাছে আবেদন করেছেন, ফায়ারওয়ার্কস যাতে সতর্কতার সাথে ব্যবহার করা হয় সেদিকে নজরদারি বাড়ানো উচিত।

স্বামী অ্যালান ইয়িপ ও স্ত্রী জোয়ে ফং স্কাই নিউজকে বলেন তারা উভয়েই টেইকওয়ের ম্যানেজমেন্টের দায়িত্বে আছেন। তারা বলেন এইবারই এই ধরনের ঘটনা প্রথম ঘটেছে এমন নয়, এর আগেও এইসব ঘটনা ঘটেছে তাই আমরা খুবই “মর্মাহত”।

সাউথ ওয়েলস নিউপোর্ট এলাকার পুলিশ সার্জেন্ট মার্ক সেক্সটন বলেন, এই ঘটনার খবরে আমরা মর্মাহত এবং দ্রুত ব্যবস্থা নিবে সাউথ ওয়েলস পুলিশ। এই ধরনের হিংসাত্মক ঘটনাকে কখনও প্রশ্রয় দেয়া হবে না।

এম.কে
০৩ নভেম্বর ২০২৩

আরো পড়ুন

ব্রিটিশ পুলিশ আর বিএমডব্লিউর গাড়ি পাবে না

স্পেনের অর্থনীতিতে ধস, শংকায় ইউরোপের প্রবাসীরা

অনলাইন ডেস্ক

স্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় সাংবাদিকরা