11.2 C
London
May 3, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

যুক্তরাজ্যের নরউইচে অল্পবয়সী শিশুসহ চারজনের মৃতদেহ উদ্ধার

যুক্তরাজ্যের নরউইচে দুইজন অল্পবয়সী শিশুর লাশ পাওয়া গিয়েছে। নরফোক পুলিশ জানিয়েছে, নরউইচের নিকটবর্তী একটি প্রপার্টিতে যে দুটি মেয়েকে পাওয়া গিয়েছে তাদের দুজনের ঘাড়েই ছুরির জখমের দাগ রয়েছে। পুলিশের ধারণা অনুযায়ী ঘাড়ে ছুরিকাঘাতের কারণে তাদের মৃত্যু হয়েছে।

বারো বছর বয়সী জেসমিন কুকিজেনস্কি এবং আট বছর বয়সী নাতাশা কুকিজেনস্কির মৃতদেহের পাশেই ৪৫ বছর বয়সী বার্টলোমিজ কুকেনস্কির লাশ পাওয়া যায়।বার্টলোমিজ কুকিজেনস্কি বাচ্চাদের বাবা বলে ধারনা করা হয়। তাছাড়া ৩৬ বছর বয়সী কান্তিচা সুকপেংপানাওর লাশও তাদের পাশেই ছিল বলে জানায় পুলিশ বিভাগ।

পুলিশ জানিয়েছে পোস্ট-মর্টেমের রিপোর্ট অনুযায়ী মহিলা ও পুরুষ উভয়েই ঘাড়ে ছুরিকাঘাতের কারণে মারা গিয়েছেন। মৃত্যুর কারণ নিশ্চিত হবার পর দুই মেয়ে এবং মিসেস সুকপেংপানাওর মৃত্যু হত্যাকাণ্ড হিসাবে গণ্য হচ্ছে বলে নিশ্চিত করেছে নরফোক পুলিশ বিভাগ।

নরফোক পুলিশ এই মামলার বিষয়ে আইওপিসি বিভাগকে জানিয়েছে। আইওপিসি নিশ্চিত করেছে মঙ্গলবার, মিঃ কুকিজেনস্কি ট্রিপল নাইনে ফোন করেছিলেন। তিনি ফোনে জানান তিনি তার মানসিক অবস্থা সম্পর্কে বিভ্রান্ত এবং চিন্তিত। ৯৯৯ নাম্বার থেকে তাকে এনএইচএসের ১১১ নাম্বারে যোগাযোগ করার পরামর্শ দেওয়া হয়েছিল।

পুলিশ তদন্ত অনুযায়ী মিঃ কুকিজেনস্কির মৃত্যুর বিষয়টি সন্দেহজনক হিসাবে গণ্য করা হচ্ছে না এবং অফিসাররা এই ঘটনার সাথে সম্পর্কিত অন্য কোনো অপরাধীকেও খুঁজছেন না।

এম.কে
২৫ জানুয়ারি ২০২৪

আরো পড়ুন

ব্রিটিশ পর্যটকদের জন্য ইউরোপ জুড়ে কঠোর বিধিনিষেধ

অনলাইন ডেস্ক

ইউক্রেনে পুতিন যুদ্ধাপরাধ করেছেন: বরিস জনসন

ভ্যাকসিন কর্মসূচিতে ইউরোপের মধ্যে এগিয়ে যুক্তরাজ্য