18.2 C
London
May 8, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

যুক্তরাজ্যে কাবাডি ম্যাচ বদলে গেলো হিংস্রতায়

যুক্তরাজ্যের ডার্বিশায়ারের আলভাস্টনে একটি কাবাডি টুর্নামেন্ট চলছিলো। হঠাৎ খেলা চলাকালীন সময়ে বন্দুক ও তলোয়ার নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লেন দুই দলের সমর্থকরা। সংঘর্ষের জেরে অন্তত তিনজন আহত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ভিডিওতে গুলির শব্দ শোনা গিয়েছে বলে জানা যায়। উত্তেজিত জনতাকে পালিয়ে যেতেও দেখা গিয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম জানিয়েছে, দুটি দলের সমর্থকদের হাতাহাতির জেরে সহিংসতা ছড়িয়ে পড়ে। তাদের মধ্যে একজন তলোয়ার দিয়ে হামলা করার আগে একজনকে গুলি করা হয়েছিল। তারপর একাধিকবার তলোয়ারের কোপ দেয়া হয় গুলিবিদ্ধ ব্যক্তিকে। খবর পাবার পর প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তারা ২০টিরও বেশি পুলিশের গাড়ি ঘটনাস্থলে আসতে দেখেছেন।

পুলিশের একজন মুখপাত্র বলেছেন, রবিবার দুপুরে আলভাস্টনের এলভাস্টন লেনে একটি বড় আকারের গোলযোগের জন্য পুলিশকে ডাকা হয়েছিল।প্রত্যক্ষদর্শীরা দাবি করেছেন, দুটি দলই সহিংসতার জন্য দায়ী ছিল।

খেলা চলাকালীন উভয় দলের সমর্থকদের সহিংসতায় তিনজন আহত হয়েছন, যাদের মধ্যে একজনের আঘাত গুরুতর বলে সংবাদমাধ্যমের খবরে জানা যায়।

উল্লেখ্য যে, ঘটনা পরবর্তী এলাকা জোরে বিপুল পুলিশ সদস্যদের উপস্থিতি দেখা গিয়েছে। খেলার মাঠে এই ধুন্ধুমার পরিস্থিতির মধ্যে পড়ে পালাতে চেষ্টা করেন উপস্থিত থাকা দর্শকরাও। হুড়মুড় করে মাঠ ছাড়ছেন বহু মানুষ, সেই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভয়াবহ এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

এম.কে
২২ আগস্ট ২০২৩

আরো পড়ুন

যুক্তরাজ্যে পাঁচ বছরে বন্ধ হওয়া বেশির ভাগ ফার্মেসিই দরিদ্র এলাকায়

নিউজ ডেস্ক

রোহিঙ্গাদের জন্য আরও ৭৩ কোটি টাকা সহায়তা দিচ্ছে যুক্তরাজ্য

ব্রিটেনের ভ্রমণ-চাকরি-বিনোদনকে যেভাবে প্রভাবিত করবে ভ্যাকসিন পাসপোর্ট

অনলাইন ডেস্ক