6.9 C
London
April 28, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

যুক্তরাজ্য কারাগার হতে পালিয়েছে ভয়ঙ্কর এক অপরাধী

ড্যানিয়েল আবেদ খালাইফ নামের একজন কয়েদি যুক্তরাজ্যের কারাগার হতে পালিয়েছেন। খবরে জানা যায়, বুধবার সকালে কারাগার থেকে পালানো সন্ত্রাসী হিসেবে অভিযুক্ত প্রাক্তন সৈনিককে খুঁজতে দেশব্যাপী ম্যানহান্ট চালু করা হয়েছে।
ড্যানিয়েল আবেদ খালাইফ (২১) লন্ডনের এইচএমপি ওয়ান্ডসওয়ার্থে সামরিক ঘাঁটিতে ফেইক বোমা ছোঁড়ার অভিযোগে অভিযুক্ত হওয়ার পরে বিচারের অপেক্ষায় ছিলেন।
ধারনা করা হয় ড্যানিয়েল খাদ্য বিতরণ ভ্যানের নীচে লুকিয়ে কারাগারের রান্নাঘর দিয়ে পালিয়ে যান।বিমানবন্দর এবং সকল বন্দরগুলিতে অতিরিক্ত সিকিউরিটি এলার্ট জারি করা হয়েছে বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম।
কারাগার পরিষেবা বিভাগ অপরাধী খালাইফ কীভাবে পালিয়ে গেলো তার “জরুরিভাবে তদন্ত” করতে মেট্রোপলিটন পুলিশের সাথে কাজ করছে বলে জানান কারাগারের একজন মুখপাত্র।
খালাইফ ৬ ফুট ২ ইঞ্চি লম্বা এবং শেষ পর্যন্ত তাকে একটি সাদা টি-শার্ট, লাল এবং সাদা চেক ট্রাউজার ও শেফের ইউনিফর্ম পরা অবস্থায় দেখা গেছে বলে মেট্রোপলিটন পুলিশ সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে।
মেট্রোপলিটন পুলিশ সকলকে সাবধানে থাকার পরামর্শ দিয়ে নোটিশ জারি করেছে এবং সন্দেহভাজন কাউকে নজরে আনলে জরুরি সেবা ৯৯৯ এ ফোন করার অনুরোধ জানিয়েছে।
এম.কে
০৭ সেপ্টেম্বর ২০২৩

আরো পড়ুন

মানবিক করিডোরের সাহায্যে ১২০০ আফগান আসবেন ইতালিতে

অনলাইন ডেস্ক

মিয়ানমারের সামরিক বাহিনীকে জেট ফুয়েল না দেওয়ার আহ্বান অ্যামনেস্টির

আফগানিস্তানে স্কুলে বিস্ফোরণ, নিহত ৪০