7.1 C
London
April 25, 2024
TV3 BANGLA
মুক্তমতশীর্ষ খবর

রেন্ট গ্যারান্টি ইনস্যুরেন্স

বিলেতে অনেক ল্যান্ডলর্ডগণ মর্গেজ নিয়ে বাই টু লেট প্রপার্টি কিনেছেন এবং  বর্তমান অর্থনীতির কারণে অনেক ল্যান্ডলর্ডগণ মাস শেষে তাদের প্রপার্টির ভাড়া ঠিক মত পাবেন কিনা তা নিয়ে শঙ্কিত হচ্ছেন। এক্ষেত্রে ল্যান্ডলর্ডগণ  ল্যান্ডলর্ড লিগ্যাল প্রটেকশন ও রেন্ট গ্যারান্টি ইনস্যুরেন্স করতে পারেন।

ট্যানেণ্টদের সাথে ল্যান্ডলর্ড এর কোন সমস্যা এবং চুক্তি ভঙ্গের কারণে ল্যান্ডলর্ডদের লিগ্যাল সাপোর্ট এর প্রয়োজন হলে ল্যান্ডলর্ড লিগ্যাল প্রটেকশন এর মাধ্যমে লিগ্যাল কভার পাওয়া যাবে।  অন্যদিকে লিগ্যাল ডিসপিউট এর কারণে ট্যানেণ্ট রেন্ট না দিলে। রেন্ট গ্যারান্টি কভার এর আওতায় নির্দিষ্ট মাস পর্যন্ত প্রতিমাসে একটি নির্দিষ্ট এ্যামান্ট পাওয়া যাবে।

রেন্ট গ্যারান্টি ইনস্যুরেন্স এর বৈশিষ্ট্য  

  • সর্বোচচ £2,500  রেন্ট কভার
  • সর্বোচচ ১২ মাস পর্যন্ত রেন্ট কভার
  • ট্যানেণ্টদের Eviction এর পর রেন্ট এর ৭৫% রেন্ট কভার
  • ট্যানেণ্টদের সাথে ল্যান্ডলর্ড এর কোন সমস্যা এবং চুক্তি ভঙ্গের কারণে ল্যান্ডলর্ডদের লিগ্যাল সাপোর্ট এর প্রয়োজন হলে £100,000 পর্যন্ত ল্যান্ডলর্ড লিগ্যাল সাপোর্ট এবং Eviction কস্ট কভার পাওয়া যাবে।

আপনি যদি আপনার প্রপার্টির ইনস্যুরেন্স করাতে চান তাহলে আপনি সরাসরি কোন ইনস্যুরেন্স প্রভাইডার এর সাথে যোগাযোগ করতে পারেন অথবা কোন মর্গেজ বা ইনস্যুরেন্স এডভাইজরের সহায়তা নিতে পারেন।

আরো পড়ুন

যুক্তরাজ্যে ১৭ বছরের মধ্যে পেট্রোলের দাম সর্বোচ্চ বৃদ্ধি

অনলাইন ডেস্ক

খাদ্য ও পানীয়ের দাম বৃদ্ধি: আগস্টে যুক্তরাজ্যে রেকর্ড মূল্যস্ফীতি

অনলাইন ডেস্ক

জঙ্গিবাদ ছেড়ে বাবা-মা’র বুকে ফিরে এলো সন্তান

অনলাইন ডেস্ক