7.3 C
London
March 28, 2024
TV3 BANGLA
শীর্ষ খবর

লংমার্চে গুলিবিদ্ধ ইমরান খান

পাকিস্তানের পূর্বাঞ্চলীয় শহর লাহোরে বিক্ষোভ মিছিল চলাকালীন গুলিবিদ্ধ হয়েছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। বৃহস্পতিবার (৩ নভেম্বর) সরকারবিরোধী লংমার্চ চলাকালীন এ ঘটনা ঘটে। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বিবিসির খবরে বলা হয়, পাঞ্জাব প্রদেশের ওয়াজিরাবাদের আল্লাহ হো চকের কাছে ইমরানকে বহনকারী কন্টেইনারে গুলি চালায় অজ্ঞাত হামলাকারীরা। পিটিআই প্রধানের পায়ে তিনটি গুলি লেগেছে।

 

ডনের খবরে বলা হয়েছে, ইমরান খানের পাশে থানা সিনেটর ফয়সাল জাভেদ ও আহমেদ চাত্তা গুলিতে আহত হয়েছেন। এ ঘটনায় এক সন্দেহভাজনকে আটক করা হয়েছে।

 

শীর্ষ নেতাসহ তিনজন আহত হলেও নিহতের কোনো ঘটনা ঘটেনি।

 

৭০ বছর বয়সী ইমরানের গুলিবিদ্ধ হলেও আপাতত তার কোনো বিপদ নেই। তার একজন জ্যেষ্ঠ সহকারী বার্তা সংস্থা এএফপিকে বলেছেন, এটি ছিল ইমরান খানকে হত্যার চেষ্টা। তাকে হত্যা করতে চাইছে কেউ।

 

একাধিক টেলিভিশন চ্যানেল পায়ে ব্যান্ডেজ বাঁধা ইমরান খানকে দেখা গেছে। বোল টিভি জানিয়েছে, হামলার সময় পিটিআই দলের নেতা ইমরান ইসমাইল ছিলেন সাবেক প্রধানমন্ত্রী পাশে। এ সময় তিনি হামলাকারীকে দেখতে পান। ওই ব্যক্তি ইমরানের কন্টেইনারের সামনে ছিলেন। তার হাতে ছিল একে-৪৭ রাইফেল।

 

৩ নভেম্বর ২০২২
এনএইচ

আরো পড়ুন

সাইবার হামলার কবলে আরব আমিরাত

পাঁচ সপ্তাহ বয়সে ‘খারাপভাবে’ কোভিড আক্রান্ত হয়েছিল প্রধানমন্ত্রীর মেয়ে রোমি

বিপুল পরিমাণ মদসহ চিত্রনায়িকা পরীমনি আটক

অনলাইন ডেস্ক