8.2 C
London
April 28, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরসিলেট

সিলেটে পর্যটকদের ঢল নেমেছে টানা ৩ দিনের ছুটিতে

টানা তিনদিনের ছুটিতে সিলেটের বিভিন্ন পর্যটনকেন্দ্রে নেমেছে পর্যটকদের ঢল। সিলেট নগরীর বিভিন্ন পয়েন্টে দেশের বিভিন্ন স্থান থেকে আসা পর্যটকদের চাপ দেখা যায়। তাদের গন্তব্য পূণ্যভূমি সিলেটের বিভিন্ন পর্যটন স্পট।

মেঘালয় ভ্রমণের উদ্দেশ্যে সিলেটে আসা এক পর্যটক বলেন, টানা তিনদিন ছুটি পেয়েছি। আজ এবং আগামীকাল ভারতে ছুটি কাটাবো। পরশুদিন সিলেটে থাকবো। এখন জাফলংয়ের বাসের জন্য সোবহানীঘাট পয়েন্টে অপেক্ষা করছি। আশা করছি খুব আনন্দে কাটবে এই কয়েকদিন।

জাফলং তামাবিল রোডের পরিবহন শ্রমিক আফতাব মিয়া জানান, সকাল থেকে আমাদের প্রতিটি বাস নির্ধারিত সময়ে সিলেট থেকে জাফলংয়ের উদ্দেশ্যে রওনা হচ্ছে। আজ সকালের প্রথম গাড়িটি পর্যটকে ঠাসা ছিল। তাদের মধ্যে কেউ কেউ জাফলং ঘুরতে যাচ্ছেন আবার কেউ কেউ মেঘালয় ভ্রমণের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

এদিকে সকাল থেকেই সিলেটের প্রধান প্রধান পর্যটন স্পট যেমন রাতারগুল, সাদাপাথর, বিছানাকান্দি, জাফলংয়ে বাড়তে শুরু করেছে পর্যটকদের পদচারণা। ধারণা করা হচ্ছে এসব স্পষ্টগুলোতে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কয়েক লাখ মানুষের সমাগম হবে।

পর্যটকদের সার্বিক নিরাপত্তার বিষয়ে জানতে চাইলে ট্যুরিস্ট পুলিশ জাফলং জোনের ইন্সপেক্টর রতন শেখ বলেন, পর্যটকদের সার্বিক নিরাপত্তায় আমরা সবসময় নিয়োজিত আছি। পর্যটকরা যাতে স্বাচ্ছন্দ্যে ভ্রমণ করতে পারেন সেজন্য আমরা কাজ করছি। এছাড়াও বিভিন্ন স্পটে প্রবেশের টিকিটের মূল্য, নৌকার ভাড়া নির্ধারণ করা আছে। কোনো অবস্থাতেই এর থেকে বেশি নেওয়া যাবে না।

এম.কে
২৮ সেপ্টেম্বর ২০২৩

আরো পড়ুন

যুক্তরাজ্যের স্কুলগুলোতে দায়িত্বরত প্রায় হাজার খানেক পুলিশ সদস্য

‘গাঁজা বৈধকরণ হতে পারে অর্থনৈতিক উন্নতির মাধ্যম’

বুস্টার ডোজ ৯৫.৬ শতাংশ কার্যকর : ফাইজার