18.4 C
London
May 1, 2024
TV3 BANGLA
বাংলাদেশসিলেট

সিলেটে সড়ক দুর্ঘটনা, শোক স্তব্ধ সুনামগঞ্জের ভাটিপাড়া

সিলেটের দ‌ক্ষিণ সুরমার না‌জিরবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ জনের মধ্যে ৯ জনের বাড়িই সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামে।

সড়ক দুর্ঘটনায় একসঙ্গে এতোজনের মৃত্যুর খবরে শোকস্তব্ধ হাওর ভাটির বৃহৎ এই গ্রাম। স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে গ্রামের চারপাশ। নিহতদের দাফনের আয়োজন করছেন স্বজনরা।

স্থানীয় বাসিন্দা সাইদুর রহমান তালুকদার বলেন, আমাদের ভাটিপাড়া একটি বড় গ্রাম। আমাদের গ্রামের বিভিন্ন পাড়ার ৯ জন মারা গেছেন। পেশায় তারা সবাই ছিলেন নির্মাণ শ্রমিক।

 

 

 

 

ভাটিপাড়া গ্রামের নিহতরা হলেন, মো. সি‌জিল মিয়া (৫৫), রশিদ মিয়া(৪২),এক‌লিম মিয়া (৫৫), হা‌রিছ মিয়া (৬৫), সৌরভ ‌মিয়া (২৭), সাজেদুর (৬০), বাদশা মিয়া (৩০), সাধু মিয়া (৫০) ও মেহের (২৫)। এছাড়াও সুনামগঞ্জের শা‌ন্তিগঞ্জ উপজেলার শাহীন মিয়া (৪০), দুলাল মিয়া (২৬) ও আওলাদ হোসেন (৫০) মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় নিহত হন।

উল্লেখ্য, বুধবার ভোরে পিকআপ ভ্যানে করে সিলেট শহরের আম্বরখানা থেকে অন্তত ৩০ জন নির্মাণ শ্রমিক ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে যাচ্ছিলেন। পথে দক্ষিণ সুরমার নাজিরবাজারে ট্রাকের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১৪ জন নিহত হন।

এম.কে
০৭ জুন ২০২৩

আরো পড়ুন

ডাচ বাংলা ব্যাংকের ১১ কোটি টাকা ছিনতাই

পাট দিবস নিয়ে সরকারী ব্যানারে কোন গাছের পাতা?

নিউজ ডেস্ক

বাংলাদেশের পোশাক রপ্তানি খাত চ্যালেঞ্জের মুখে পতিত