10.8 C
London
March 19, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরসারাদেশ

স্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় সাংবাদিকরা

দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা হয়রানিমূলক মামলা ও তাকে নিপীড়ণের প্রতিবাদে অভিনব প্রতিবাদ কর্মসূচি পালন করেছেন সাংবাদিকরা।

 

মঙ্গলবার (১৮ মে) বিকেলে বিভিন্ন গণমাধ্যমের অনুসন্ধানী সাংবাদিকরা স্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে শাহবাগ থানায় অবস্থান নেন।

 

কর্মসূচিতে অংশ নেওয়া সাংবাদিকরা জানান, রোজিনা ইসলামের বিরুদ্ধে যে ধরনের অভিযোগ আনা হয়েছে, সেই একই অভিযোগ যেকোনো অনুসন্ধানী সাংবাদিকের বিরুদ্ধে আনা যায়। সেকারণে রোজিনা ইসলামকে কথিত যে দোষে দোষী বলে অভিযুক্ত করা হচ্ছে, এমন অসংখ্য অভিযোগ থানায় উপস্থিত সাংবাদিকদের বিরুদ্ধেও আনা যায়। কারণ, অনুসন্ধানী সাংবাদিকরা জনস্বার্থে এমন গোপন নথির মাধ্যমে দুর্নীতি উন্মোচন করে থাকেন। তাই তারা স্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় হাজির হয়েছেন।

 

কারাবরণের আবেদন নিয়ে শাহবাগ থানায় হাজির হওয়া সাংবাদিকরা হলেন- বদরুদ্দোজা বাবু, মিলটন আনোয়ার, মহিম মিজান, পারভেজ রেজা, মুনজুরুল করিম, আব্দুল্লাহ তুহিন, খান মুহাম্মদ রুমেল, অপূর্ব আলাউদ্দীন, আবদুল্লাহ আল ইমরান, নয়ন আদিত্য, মুক্তাদির রশীদ রোমিও, এস এম নূরুজ্জামান, শাহনাজ শারমিন, কাওসার সোহেলী।

 

১৮ মে ২০২১
নিউজ ডেস্ক

আরো পড়ুন

যুক্তরাজ্যে বিনামূল্যে উচ্চশিক্ষা অর্জনে সেরা বৃত্তির তালিকা

অনলাইন ডেস্ক

ব্রিটিশ ব্যক্তি বিদেশি জীবনসঙ্গী আনার ক্ষেত্রে নতুন কথা জানালেন ব্রিটিশ স্বরাষ্ট্রসচিব

অভিবাসীদের হোটেলে রাখা বন্ধ করতে যাচ্ছে যুক্তরাজ্য