17.8 C
London
May 18, 2024
TV3 BANGLA
বাকি বিশ্ব

স্যোশাল মিডিয়ায় লোকেশন শেয়ারে জীবন গেল ইনফ্লুয়েন্সারের

রেস্তোরাঁয় খেতে গিয়ে নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন ইকুয়েডরের এক নারী ইনফ্লুয়েন্সার। আর সেটিই কাল হলো তার জন্য। শেয়ার করা ছবি থেকে লোকেশন বের করে তাকে গুলি করে খুন করেছে হত্যাকারীরা।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, ইকুয়েডরের সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ল্যান্ডি প্যারাগা গয়বুরো তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন। মৃত্যুর ঠিক আগে তিনি একটি রেস্তোরাঁয় দুপুরে ‘অক্টোপাস সেভিচে’ খাওয়ার ছবি পোস্ট করেন। সেটির সূত্র ধরে তাকে খুঁজে বের করে গুলি করে হত্যা করে দুই সশস্ত্র লোক।

পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় রেকর্ড করা হয়েছে। ফুটেজে দেখা গেছে, রেস্তোরাঁয় বসে আছেন ল্যান্ডি প্যারাগা গয়বুরো। দুই অজ্ঞাত বন্দুকধারী সেখানে ঢুকে পড়ে। এর কয়েক সেকেন্ডের মধ্যে রেস্তোরাঁয় ‍তুমুল গুলির শব্দ শোনা যায়।

ভিডিওতে দেখা গেছে, বাঁচার জন্য আপ্রাণ চেষ্টা করছেন গয়বুরো। কিন্তু সবই ব্যর্থ হয়েছে। কারণ একজন বন্দুকধারী নির্দয়ভাবে তার ওপর গুলি চালায়। হামলাকারীরা পরে পালিয়ে যায় আর গয়বুরোকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

গয়বুরোর ইনস্টাগ্রামে অনুসারী ছিল ১ লাখ ৭৩ হাজার। তদন্তকারীদের মতে, বন্দুকধারীরা পোস্ট থেকে তার অবস্থান সম্পর্কে জানতে পেরেছিল। তবে হত্যার উদ্দেশ্য এখনো জানা যায়নি।

তবে একটি কুখ্যাত গ্যাং বসের সঙ্গে গয়বুরোর জড়িত থাকার অভিযোগ ছিল। হত্যাকাণ্ডটি একজন মাদক ব্যবসায়ীর বিধবা স্ত্রীর মাধ্যমে সংগঠিত হতে পারে বলে গুঞ্জণ ছড়িয়েছে। ওই ব্যবসায়ীর সঙ্গে তার সম্পর্ক ছিল বলেও অভিযোগ শোনা যায়।

সূত্রঃ এনডিটিভি

এম.কে
০৫ মে ২০২৪

আরো পড়ুন

টিকটকের নতুন নিয়ম, মুছে যাবে ভিডিও

মিয়ানমারে সামরিক অভ্যুত্থান, সব ফ্লাইট বন্ধ

মিয়ানমারে তীব্র হচ্ছে আন্দোলন