15.1 C
London
September 16, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

২১ বছর পর জামিনে মুক্ত শীর্ষ সন্ত্রাসী ‘কিলার’ আব্বাস

রাজধানীর ২৩ শীর্ষ সন্ত্রাসীর অন্যতম আব্বাস আলী উরফে ‘কিলার’ আব্বাস গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্ত হয়েছেন। দীর্ঘ প্রায় ২১ বছর কারাবন্দি থাকার পর সোমবার রাতে মুক্তি পান তিনি।
কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার (ভারপ্রাপ্ত) মো. আমিরুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সোমবার রাত সাড়ে ১০টার দিকে তিনি কারাগার থেকে মুক্তি পান। মুক্তির পর পরিবারের সদস্যদের সঙ্গে সঙ্গে বাড়িতে চলে যান।’
সূত্রে জানা যায়, কিলার আব্বাসের পুরো নাম আব্বাস আলী। রাজধানীর শীর্ষ সন্ত্রাসীদের অন্যতম কিলার আব্বাস। ঢাকা জেলা ও দায়রা জজ আদালত ভবনের সামনে ও রাজধানীর কাফরুল থানার কচুক্ষেত এলাকায় প্রকাশ্যে দুই ব্যবসায়ীকে গুলি করে হত্যার ঘটনায় তার নামে মামলা করা হয়। ২০০৩ সালের ১৪ ফেব্রুয়ারি গ্রেপ্তার হন তিনি। তারপর থেকে তিনি গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের হাই সিকিউরিটি কারাগারে বন্দী ছিলেন।
সোমবার রাত ৮টার পর থেকে কিলার আব্বাস উরফে আব্বাস আলীর স্ত্রী, ভাগনে ও স্বজনরা কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের মূল ফটকের সামনে কয়েকটি প্রাইভেটকার নিয়ে তার মুক্তির অপেক্ষায় ছিলেন। পরে রাত সাড়ে ১০টার দিকে কারাগার থেকে বের হলে স্বজনের তাকে নিয়ে যান।
এম.কে
১৪ আগস্ট ২০২৪

আরো পড়ুন

ঘন্টা প্রতি ১৮ ডলার আয় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের

বুদ্ধিবৃত্তিক দুর্নীতি ডিনামাইটের চেয়েও ধ্বংসাত্মকঃ অ্যাটর্নি জেনারেল

রাস্তা সামলানোর পাশাপাশি বাজার মনিটরিংয়ে শিক্ষার্থীরা