14 C
London
May 2, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরস্পোর্টস

ম্যারাডোনাকে হত্যার অভিযোগ দুই মেয়ের

ডিয়েগো ম্যারাডোনার মৃত্যুতে চিকিৎসক, নার্সসহ ৭ জনের বিরুদ্ধে ‘পূর্ব পরিকল্পিত’ খুনের অভিযোগ আনা হয়েছে। এমন তথ্যই জানিয়েছে, এএফপি। স্বয়ং ম্যারাডোনার দুই মেয়ে এই অভিযোগ তুলেছেন।

 

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ৬০ বছর বয়সী আর্জেন্টাইন কিংবদন্তি মারা যান গত বছরের ২৫ নভেম্বর। এরপর থেকেই পরিবারের পক্ষ থেকে চিকিৎসায় গাফিলতির কথা বলা হচ্ছিল।

 

বার্তা সংস্থা এএফপির বরাতে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, ‍যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তাদের মধ্যে রয়েছেন স্নায়ু শল্যচিকিৎসক লিয়োপল্ডো লুক, মনোরোগ বিশেষজ্ঞ অগাস্টিনো কোসাশভ এবং মনোবিজ্ঞানী কার্লোস ডিয়াজ।

 

আদালতে অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্তদের ৮ থেকে ২৫ বছরের জেল হতে পারে। এরইমধ্যে যাদের বিরুদ্ধে অভিযোগ তাদের দেশ ছাড়তে বারণ করা হয়েছে। আগামী ৩১ মে আদালতে উঠতে যাচ্ছে মামলাটি।

 

প্রসঙ্গত, চিকিৎসকরা জানিয়েছিলেন হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে ম্যারাডোনার। কিন্তু তারপর ম্যারাডোনার মেয়েরা বাবার মৃত্যু নিয়ে প্রশ্ন তোলেন। তাদের অভিযোগ ছিল, চিকিৎসকদের অবহেলায় তার বাবার মৃত্যু হয়েছে।

 

সে সময় অভিযুক্ত চিকিৎসক লিয়োপল্ডো লুক মিডিয়ার সামনে এসে কেঁদে ফেলেছিলেন। তার দাবি ছিল, তিনি তারকা ফুটবলারকে বাঁচানোর সব রকম চেষ্টা করেছিলেন। চিকিৎসায় কোনো গাফিলতি ছিল না।

 

২০ মে ২০২১
নিউজ ডেস্ক

আরো পড়ুন

ব্রিটেন যাওয়ার পথে একদিনে শতাধিক শরণার্থী উদ্ধার

অনলাইন ডেস্ক

বয়সের কারণে শুরুতেই টিকা পাচ্ছেন ব্রিটেনের রানি

যুক্তরাজ্যে করোনার ৫ম টিকার অনুমোদন