4.6 C
London
April 17, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

ইস্ট লন্ডনের ফরেস্ট গেইট পুলিশ স্টেশনে আগুন

যুক্তরাজ্যের ফরেস্ট গেইট পুলিশ স্টেশনে আগুন লাগার খবর পাওয়া গিয়েছে। দমকলকর্মীরা ইস্ট লন্ডনের ফরেস্ট গেইট থানার আগুন নির্বাপণের জন্য কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম।

বর্তমানে ফরেস্ট গেইটের রোমফোর্ড রোডে ঘটনাস্থলে পনেরোটি ফায়ার ইঞ্জিন এবং প্রায় ১০০ জন দমকলকর্মী রয়েছেন বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম।

এখন পর্যন্ত কোনও আঘাত বা আহত হবার খবর পাওয়া যায়নি। প্রত্যক্ষদর্শীরা বলেন যে বিল্ডিংয়ে আগুন লেগেছে সেটি দেখলে মনে হচ্ছে যে কোনো সময়ে ধসে পড়তে পারে।

লন্ডন ফায়ার ব্রিগেডের এক মুখপাত্র বলেন, “ আগুন প্রচুর পরিমাণে ধোঁয়া উৎপাদন করছে বিধায় স্থানীয় বাসিন্দাদের তাদের ঘরের জানালা ও দরজা বন্ধ রাখার পরামর্শ দেওয়া হয়েছে। আশেপাশের রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে এবং ঘটনাটি চলমান থাকাকালীন সময়ে বাসিন্দাদের অত্র অঞ্চল এড়িয়ে চলতে পরামর্শ দেওয়া হয়েছে।

তথ্যমতে জানা যায় ফায়ারব্রিগেড টিমকে বিকেল ৪.১০ মিনিটে ডাকা হয়েছিল। স্ট্রাটফোর্ড, লেইটনস্টোন, প্লেস্টো এবং আশেপাশের ফায়ার স্টেশনগুলির দমকলকর্মীরাও আগুন নির্বাপণে সহযোগিতা করে যাচ্ছেন বলে জানা যায়। তবে আগুন লাগার কারণ এখনও জানা যায়নি বলে জানিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ।

সূত্রঃ দ্য ষ্ট্যাণ্ডার্ড

এম.কে
০৭ ফেব্রুয়ারি ২০২

আরো পড়ুন

সম্পত্তি গোপনে রানির লবিংয়ে আইন পরিবর্তন!

ব্রিটিশ এমপি স্যার ডেভিড অ্যামেস ছুরিকাঘাতে নিহত

অনলাইন ডেস্ক

স্কটিশ সংস‌দে প্রথম বাংলাদেশি সদস্য ফয়সল