12.1 C
London
May 21, 2024
TV3 BANGLA
বিনোদন

কোক স্টুডিও বাংলা নিয়ে আসল শ্রোতাদের জন্য মন জয় করা গান

কোক স্টুডিও বাংলা নিয়ে এসেছে আবারও নতুন গান, হৃদয় ভরানো ভালোবাসার গান। সারি, ভাটিয়ালির পর প্রেমময় গানটি দর্শক-শ্রোতাদের মন জয় করে নেবে বলে আশাবাদী সংশ্লিষ্ট ব্যক্তিরা।

গানটিতে কণ্ঠ দিয়েছেন এরফান মৃধা। শ্রোতাদের কাছে তিনি শিবলু নামে পরিচিত। এর আগে হাওয়া চলচ্চিত্রের জনপ্রিয় ‘সাদা সাদা কালা কালা’ গানটি গেয়ে দর্শকশ্রোতার মন জয় করে নিয়েছিলেন তিনি। তাছাড়া এই গানের শুরুতেই গোলাম রব্বানির পাতার বাঁশির সুরটা শ্রোতাদের অনেকদিন মনে থাকবে।

কোক স্টুডিও বাংলার নতুন গানে কণ্ঠ দেওয়া প্রসঙ্গে এরফান মৃধা বলেন, ‘কোক স্টুডিও বাংলার নতুন গানটি একটি রোমান্টিক ফোক গান। এটা মূলত প্রেমের গান। আকুলতার গান। আশা রাখছি, কোক স্টুডিও বাংলার অন্যান্য গানের মতো এই গানও দর্শক-শ্রোতাদের ঘোরের মধ্যে রাখবে বেশ কিছুদিন।’

গানটিতে শিল্পী এরফান মৃধার সঙ্গে আরও কণ্ঠ দিয়েছেন আলেয়া বেগম। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। এই গানে কণ্ঠশিল্পীদের সঙ্গে সেতার ও ম্যান্ডালিন বাজিয়ে শ্রোতাদের মন ভরিয়ে বহুদিন মন ভরিয়ে রাখবেন ইমন চৌধুরী বলে মতামত দিয়েছেন একজন সংগীত বিশেষজ্ঞ।

গানটির গীতিকার-সুরকার হাশিম মাহমুদ এমন একজন নিভৃতচারী মানুষ, যিনি নিজের মতো করে মুখে-মুখেই গান বাঁধেন, নিজের মতো করেই আনমনে গেয়ে ওঠেন।

উল্লেখ্য, কোক স্টুডিও বাংলা দ্বিতীয় মৌসুম শুরু করেছিল ‘মুড়ির টিন’ গান দিয়ে। শুরুতেই বাজিমাত। এরপর একে একে বিভিন্ন এলাকার আঞ্চলিক গানসহ সারি, ভাটিয়ালি ইত্যাদি গান প্রকাশ করা হয়।

এম.কে
১৯ জুন ২০২৩

আরো পড়ুন

বাংলাদেশি রসনার সুঘ্রাণ ছড়ালো লন্ডনের জাঁকজমকপূর্ণ ব্রিটিশ কারি অ্যাওয়ার্ডে

অনলাইন ডেস্ক

করোনায় মৃত্যুবরণ করলেন সংগীতের কিংবদন্তি লতা মঙ্গেশকর

অনলাইন ডেস্ক

দেউলিয়া হওয়ার পথে সিনেওয়ার্ল্ড

অনলাইন ডেস্ক