2.5 C
London
March 4, 2024
TV3 BANGLA
Uncategorized

জালিয়াতির অভিযোগের বিরুদ্ধে সর্বশক্তি দিয়ে লড়বেন আপসানা বেগম

টিভিথ্রি ডেস্ক: আপসানা বেগমের উপর আনা আবাসন জালিয়াতির অভিযোগের বিরুদ্ধে সর্বশক্তি দিয়ে লড়বেন বলে জানিয়েছেন ব্রিটিশ লেবার পার্টির এই সাংসদ।

তার বিরুদ্ধে তিনটি পৃথক অভিযোগে ১৮ জানুয়ারি ২০১৩ থেকে ৩১ মার্চ ২০১৬ এর মধ্যবর্তী সময়ে ভুল তথ্য পরিবেশনের কথা বলা হয়- যা কিনা ৩০ বছর বয়সী আপসানার সংসদ সদস্য নির্বাচিত হওয়ার অনেক আগের ঘটনা।

আদালতের এক কর্মকর্তার বরাত দিয়ে বলা হয়, আপসানা বেগম লেবার পার্টি চালিত টাওয়ার হ্যামলেটস কাউন্সিলকে বোঝাতে ব্যর্থ হয়েছেন যে তিনি এখন আর অতি জনাকীর্ণ পরিস্থিতিতে থাকছেন না।

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের একজন মুখপাত্র জানিয়েছেন, আবাসন জালিয়াতি খুব গুরুত্বের সঙ্গে নেয় কাউন্সিল। কোনো নির্দিষ্ট অভিযোগ সম্পর্কে মন্তব্য করা উচিত হবে না। কিন্তু জনসাধারণ এ বিষয়ে নিশ্চিত থাকতে পারেন যে, সবকিছু আমাদের পদ্ধতি অনুসারে অভিজ্ঞ দলের তদন্তের মাধ্যমে করা হয়েছে।

এর আগে কমন্স এডুকেশন কমিটির সদস্য আপসানা বেগম সংসদে বলেছেন, কোভিড-১৯ কিভাবে সংখ্যালঘু জনগোষ্ঠীর উপর প্রভাব ফেলছে। এছাড়াও সম্প্রতি, ২০২১ সালের ইস্টার পর্যন্ত ছুটিকালীন সময়ে ফ্রি স্কুল মিলের পক্ষে ভোট দিয়েছেন তিনি।

জানা যায়, থেমসের মেজিস্ট্রেট আদালতে আগামী ১০ ডিসেম্বর হাজির হবেন আপসানা বেগম।

উল্লেখ্য, গেলো নির্বাচনে ব্রিটেনের পূর্ব লন্ডনের পপলার ও লাইম হাউস আসনের লেবার পার্টি থেকে নির্বাচিত হন বাংলাদেশি বংশোদ্ভূত আপসানা বেগম। তিনি তার আসনে প্রতিদ্বন্দ্বীর চেয়ে ২৮ হাজার ৯০৪ ভোট বেশি পেয়ে পার্লামেন্ট মেম্বার নির্বাচিত হন।

বাংলাদেশে আপসানা বেগমের আদি বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুরে।

সূত্র: স্কাই নিউজ
২৯ অক্টোবর ২০২০
এনএইচ

আরো পড়ুন

সাঁতরে ইংলিশ চ্যানেল পাড়ি দেওয়া উপমহাদেশের প্রথম (বাঙালি) ব্যক্তি কে?

আগামী মাসে যুক্তরাজ্যে আবার লকডাউন!

অনলাইন ডেস্ক

‘The Coronavirus Job Retention Scheme’ করোনাভাইরাস চাকরি রক্ষা প্রকল্প।