20.2 C
London
June 18, 2024
TV3 BANGLA
অফবিট

পুলিশের থাপ্পড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন ৩৫ গ্রাম!

সহকর্মীকে থাপ্পড় মেরেছিলেন এক নারী পুলিশ অফিসার। আর তার প্রতিবাদেই একসঙ্গে ৩৫টি গ্রামে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিলেন বিদ্যুৎ বিভাগের কর্মীরা।

 

জানা যায়, সুনীল কুমার নামে এক বিদ্যুৎ দফতরের এক কর্মী পেটে ব্যথা হওয়ায় ওষুধ আনতে যাচ্ছিলেন। সেই সময় মাস্ক না পরায় রাস্তায় তাকে আটকে দেন কুমারগাঁও থানার ইন্সপেক্টর শর্মিলা শর্মা। বিদ্যুৎ বিভাগের ওই কর্মীকে জরিমানা করে চালানও করেন তিনি।

 

বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হতেই গোটা এলাকায় তোলপাড় পড়ে যায়। এমনই ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের বদায়ঁ জেলায়।

 

জরিমানা এড়াতে নিজের ঊর্ধ্বতন কর্মকর্তাকে ফোন করতে যান বিদ্যুৎ বিভাগের ওই কর্মী। অভিযোগ, তখনই তার মোবাইল ফোন কেড়ে নিয়ে তাকে চড় মারেন ওই পুলিশ অফিসার। এরপর তাকে থানায় নিয়ে গিয়ে জেলে আটকে রাখেন তিনি।

 

এই খবর পৌঁছতেই ক্ষিপ্ত হয়ে হঠেন বিদ্যুৎ কেন্দ্রের কর্মীরা। স্থানীয় সাব স্টেশন থেকে তারা প্রথমে দলবেঁধে থানায় গিয়ে বিক্ষোভ করেন। এরপর বিদ্যুৎ কেন্দ্রে এসে প্রায় ৩৫টি গ্রামের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন তারা।

 

বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হতেই গোটা এলাকায় তোলপাড় পড়ে যায়। এরপর পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থলে পৌঁছে মহিলা ইন্সপেক্টরের বিরুদ্ধে ওঠা অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দেন। এরপরেই ফের বিদ্যুৎ সরবরাহ চালু করা হয়। কিন্তু ততক্ষণে কেটে যায় ৬ ঘণ্টা।

 

২৪ নভেম্বর ২০২০
সূত্র: সময় সংবাদ

আরো পড়ুন

মাঝ আকাশে প্লেনের ইঞ্জিন বিস্ফোরণ, ভিডিও করলেন যাত্রী

অনলাইন ডেস্ক

৪ মাসে একবার বিছানার চাদর পাল্টান ব্রিটেনের অবিবাহিত পুরুষরা

অনলাইনে শুক্রাণু কিনে ইউটিউব দেখে জন্ম নিলো “ই-বেবি”