13.9 C
London
July 22, 2024
TV3 BANGLA
আন্তর্জাতিক

প্রচণ্ড ব্যথা নিয়ে হাসপাতালে তরুণ, পেটের ভেতর মিলল ছুরি

প্রচণ্ড পেট ব্যথা নিয়ে হাসপাতালে ছুটে যান ২২ বছর বয়সী এক যুবক। পরে তার পেট থেকে অস্ত্রোপচারের মাধ্যমে ১৫ সেন্টিমিটার লম্বা একটি ছুরি বের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে নেপালে।

প্রতিবেদনে বলা হয়েছে, হাসপাতালে যাওয়ার আগের দিন ওই তরুণকে মারধর করে অন্য কয়েকজন তরুণ। এ সময় তাকে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয় একটি স্বাস্থ্যসেবা কেন্দ্রে নিয়ে তার তলপেটে জখমের স্থানে সেলাই করে দেওয়া হয়। কিন্তু তার পেটের ভেতরে যে ধারালো ছুরি আছে, সেই বিষয়ে কারও ধারণাই ছিল না। কারণ ওই তরুণের শরীরের ভেতরে ছুরি ঢুকে যাওয়ার মতো বড় কোনো জখম দেখতে পাওয়া যায়নি। কিছুটা সুস্থ হয়ে ওঠার পর তাকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। এ ছাড়া ওই তরুণদের সঙ্গে মারামারির বিষয়েও বেশি কিছু স্মরণ করতে পারছিলেন না তিনি। কারণ মারামারির সময় মদ্যপ অবস্থায় ছিলেন তিনি।

চিকিৎসকরা জানান, ওই যুবক তলপেটে অস্বস্তি অনুভব করায় হাসপাতালে আসেন। এমনকি তার কোনো ধরনের বমি বমি ভাব, ডায়রিয়া, বমি বা কোষ্ঠকাঠিন্য ছিল না। শরীরে রক্তের মাত্রাও স্বাভাবিক ছিল। পরে ওই তরুণের শরীর গভীরভাবে পর্যবেক্ষণ করা হয়। এ সময় তার শরীরের ডানপাশে কয়েকটি সেলাই দেখতে পান এবং এই বিষয়ে জানতে চান। ওই তরুণ আগের দিনের ছুরিকাঘাতের ব্যাপারে জানান। এক্স-রে রিপোর্টে ওই তরুণের তলপেটের ভেতরে ছুরির ফলা ভাসমান অবস্থায় দেখা যায়। ছুরিটি পেটের এক পাশ থেকে আরেক পাশে আটকে আছে। তবে ছুরিটির অবস্থানের আশপাশের কোনো অঙ্গ গুরুতরভাবে জখম হয়নি।

চিকিৎসকরা আরও জানান, ওই তরুণ পুরো সুস্থ হয়ে উঠবেন বলে প্রত্যাশা করা হচ্ছে। তবে অস্ত্রোপচার পরবর্তী চিকিৎসার জন্য তিনি আর হাসপাতালে আসেননি।

এম.কে
২২ সেপ্টেম্বর ২০২৩

আরো পড়ুন

ফিলিস্তিনকে সমর্থন করে যা বললেন মিয়া খলিফা

ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন আহমাদিনেজাদ

খেতে গিয়ে জ্যান্ত অক্টোপাস আটকে গেল গলায়, হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু বৃদ্ধের