1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
মামলা জয়ের খুশিতে ৫০ হাজার পাউন্ডের ডিনার করলেন জনি ডেপ TV3 BANGLA
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২

মামলা জয়ের খুশিতে ৫০ হাজার পাউন্ডের ডিনার করলেন জনি ডেপ

বিনোদন ডেস্ক
  • মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৩০৭

হলিউড অভিনেতা জনি ডেপ, সবেমাত্র প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে বহুল আলোচিত মানহানির মামলা জিতেছেন। তার বন্ধুদের সাথে জয়ের উদযাপনে ইংল্যান্ডের বার্মিংহামে কারি ডিনারে ৫০ হাজার পাউন্ড খরচ করেছেন বলে জানা যায়। রবিবার সন্ধ্যায় এই নৈশভোজের আয়োজন করা হয়েছিল।

 

‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ তারকা সম্প্রতি মিস হার্ডের বিরুদ্ধে মানহানির মামলায় গত বুধবার ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্সের একটি আদালতের রায়ে ১৫ মিলিয়ন ডলার জিতেছেন।

 

জনি ডেপের নিরাপত্তা দল শহরের কেন্দ্রে যাবতীয় সুবিধা পরীক্ষা করার পর, যেখানে একবারে ৪০০ জন লোক বসতে পারে এমন রেস্তোরাঁ বেঁছে নেয়। ‘বারানসী’ নামের এই রেস্তোরাঁ নিরাপদ ছিল এবং তার গোপনীয়তা বজায় রাখা যেতে পারে, তিনি কর্মীদের সাথে আলিঙ্গন করেন এবং কথা বলেন।

 

মিঃ ডেপ প্রায় তিন ঘন্টা সেখানে অবস্থান করেন, এবং ম্যানেজারের বন্ধু এবং পরিবারের সাথে দেখা করেন, তারপর একটি টেকওয়ে ব্যাগ নিয়ে চলে যান।

 

পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, রেস্তোরাঁর কর্মীরা এই তারকাকে ‘অসম্ভব বিনয়ী একজন মানুষ’ হিসেবে ঘোষণা করেছেন। ‘এডওয়ার্ড সিজারহ্যান্ডস’ তারকা সঙ্গীতজ্ঞ বন্ধু এবং গিটারিস্ট জেফ বেক, এবং অন্যান্য ২০ জনের সাথে আড্ডা দিয়েছেন তিনি সেসময়।

 

মি: ডেপ রায়ের আগে থেকে যুক্তরাজ্যে অবস্থান করছেন, এবং বেকের সাথে পারফর্মও করেছিলেন।

 

 

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ