1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
মিটিংয়ের নামে মদ নিয়ে গার্ডেন পার্টি: যেভাবে ব্যাঙ্গ হতে হলো বরিস জনসনকে TV3 BANGLA
August 18, 2022, 5:44 am

মিটিংয়ের নামে মদ নিয়ে গার্ডেন পার্টি: যেভাবে ব্যাঙ্গ হতে হলো বরিস জনসনকে

নওশাদ
  • Wednesday, December 22, 2021,
  • 351

বরিস জনসন, তার স্ত্রী এবং ১৭ জন স্টাফ সদস্য ওয়াইনের বোতল এবং চিজ বোর্ডসহ বাগানে আড্ডার মেজাজে থাকা একটি ফটোকে “ওয়ার্ক মিটিং” বলে জানিয়েছে ডাউনিং স্ট্রিট। দ্য গার্ডিয়ানে এই পার্টির ছবি প্রকাশের পর থেকেই ইন্টারনেট জগতের রসিক লোকদের উপহাসে পরিণত হচ্ছেন বরিস জনসনসহ গোটা ঘটনা। টুইটারসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম হাজারো ব্যাঙ্গাত্মক পোস্টে ছেয়ে যায়। রসিক লোকেদের এই কৌতুকগুলো নিয়েই এই আয়োজন:

 

 

প্রধানমন্ত্রীর এমন কাণ্ডে ক্ষুব্ধ ব্রিটেনের জনগণ নিজেদের মতো করে রাগ প্রকাশ গিয়েছেন। কারো কারো এই রাগ প্রকাশের মধ্যে ছিল কৌতুক। যার কারণে ভাইরাল হয় এমন বেশ কয়েকটি পোস্ট।  মিটিংয়ে যেন বরিস জনসনের দেখা পাওয়া যায়, সেই লক্ষ্যেই মদ এবং পনিরের আয়োজন করতে হয়েছে ওখানে, এমনটাই উপলন্ধি এক ব্যক্তির।

 

“ওয়ার্ক মিটিং”-এর সঙ্গা যেন পাল্টে গেছে! এখনকার দিনের প্রোডাক্টিভ ওয়ার্ক মিটিংয়ের দৃশ্য এমনটাই হওয়া উচিত বলে দাবি এই ব্যক্তির।

 

কেবিনেট মিটিংয়ে ডাকতে সহকর্মীদের ফোনে যা বলেন বরিস জনসন, সেটাই আন্দাজ করলেন আরেকজন।

ইন্টারনেটে এসব কৌতুকের ছড়াছড়ি ছাড়াও রয়েছে বিরোধী দল এবং সাধারণ নাগরিকদের ক্ষুদ্ধ সমালোচনা, যার ফলে এখন ভালই অস্বস্তিতে প্রধানমন্ত্রী বরিস জনসন।

 

 

কী দেখা গিয়েছে ছবিতে?

 

গত রোববার ‘দ্য গার্ডিয়ান’ সংবাদপত্রে প্রকাশিত ওই ছবিতে দেখা গিয়েছে জনসন একটি টেবিলে বসে রয়েছেন তার স্ত্রীর (সেই সময় কেবল সঙ্গিনী) সঙ্গে। তার সঙ্গে রয়েছেন আরও দু’জন। ডাউনিং স্ট্রিটের বাগানে একসঙ্গে পানাহার সারছিলেন তারা! কারও মুখে ছিল না মাস্কের বালাই। কেবল তারাই নন, পাশেই আরও একটি টেবিলে ছিলেন আরও চারজন। এছাড়া দূরে আরও একটি বড় দলকে দেখা যাচ্ছে। তারাও সকলে দাঁড়িয়ে সামনের টেবিলে রাখা ওয়াইন পান করছেন।

কেন এমন জমায়েত? এর উত্তরে ব্রিটিশ উপপ্রধানমন্ত্রী ডমিনিক রাব সাফাই দিয়ে দাবি করেছেন, ওই সময় কাজ করছিলেন জনসন ও তার সঙ্গীরা। কাজের ফাঁকেই চলছিল ওয়াইন ও চিজ খাওয়া। জনসনও মুখ খুলেছেন। কিন্তু সেক্ষেত্রে তার স্ত্রী কেন ওখানে ছিলেন? এর জবাবে উপপ্রধানমন্ত্রী ডমিনিক রাবের জবাব, আসলে ঠিক সেই সময়ই ক্যারি জনসনের সঙ্গে কিছুক্ষণের জন্য দেখা করতে এসেছিলেন।

 

২২ ডিসেম্বর ২০২১
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ