12.1 C
London
May 21, 2024
TV3 BANGLA
দক্ষিণ এশিয়া

মোদীর গ্যারান্টি ‘ফোর টোয়েন্টি’ :মমতা

ভারতে চলছে ১৮তম লোকসভা নির্বাচন। চলছে চতুর্থ দফার ভোটগ্রহণ। এর মধ্যেই ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতিশ্রুতিগুলো মিথ্যা, বানোয়াট বলে দাবি করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

মমতা বলেন, মোদী গ্যারান্টি ইজ এ ‘ফোর টোয়েন্টি’ গ্যারান্টি। মোদী হটাও, দেশ বাঁচাও! পঞ্চম দফার ভোটগ্রহণের আগে ব্যারাকপুর আসনে তৃণমূল কংগ্রেস প্রার্থী ও রাজ্য সরকারের সেচমন্ত্রী পার্থ ভৌমিকের সমর্থনে আয়োজিত জনসভায় বক্তৃতাকালে এমন মন্তব্য করেন তিনি। নোওয়াপাড়া বিধানসভার শান্তিনগর হেলথ সেন্টার মাঠে এই জনসভা করা হয়।

মুখ্যমন্ত্রী বলেন, মোদী সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছেন, রবি ঠাকুরের জন্মস্থান শান্তিনিকেতন। বাংলার সংস্কৃতি-ইতিহাস তারা জানেন না। আমরা কিন্তু পুরো দেশের ইতিহাস জানি। সারাদেশই আমাদের মা। আগামী দিনে মোদী গ্যারান্টি কাজে আসবে না। আমরা যেসব উন্নয়নমূলক প্রকল্পের প্রতিশ্রুতি দিয়েছিলাম, তার সবই করে দেওয়া হয়েছে।

‘মোদী বাবুকে ১০ বছর বাদে আবার নতুন করে গ্যারান্টি দিতে হচ্ছে। এই ১০ বছর বাবুর কোনো খোঁজ ছিল না। ১০ বছর আগে মোদী বাবু বলেছিলেন, প্রত্যেক বাড়িতে ১৫ লাখ রুপি করে দেওয়া হবে। ২ কোটি লোককে চাকরি দেবেন। বলেছিলেন, ১০ বছরে ২০ কোটি মানুষকে বিনা পয়সায় গ্যাস দেবেন। আপনারা কি পেয়েছেন?

মমতা বলেন, মোদীর গ্যারান্টি মানেই মিথ্যা। উনি নাকি সবাইকে বিনা পয়সায় বিদ্যুৎ দিচ্ছেন! তো আপনারা কি বিনা পয়সায় বিদ্যুৎ পাচ্ছেন? প্রধানমন্ত্রী বলছেন, তারা বিনা পয়সায় পানি দিচ্ছেন! এই পানির ৭০ শতাংশ অর্থ আমরা দিচ্ছি, অথচ তিনি মিথ্যা বলে যাচ্ছেন। রেশনও নাকি উনি দিচ্ছেন! টিভি খুললেই দেখতে পাবেন, মোদী বলছেন, তিনিই সব দিচ্ছেন। তার এসব কথা পুরো মিথ্যা।

সূত্রঃ এনডিটিভি

এম.কে
১৪ মে ২০২৪

আরো পড়ুন

যুবকের নিজের হাসির স্টাইল সুন্দর করতে গিয়ে মৃত্যু

দেশ ছেড়ে পালালেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষে

উপকূলের কাছে ৪ চীনা জাহাজ, চিন্তায় ভারত