1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
ম্যানচেস্টারে ভেজাল পণ্যের আস্তানায় পুলিশের অভিযান TV3 BANGLA
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
মর্টগেজ ভ্যালুয়েশন কি এবং এটি কিভাবে কাজ করে? যুক্তরাষ্ট্রে বেপরোয়া গুলির আঘাতে নিহত ব্রিটিশ বিজ্ঞানী উইল না থাকলে অপুত্রক বাবার সম্পত্তির উত্তরাধিকারী মেয়ে: ভারতের সুপ্রিম কোর্ট মাঝ সাগরে নৌকাতে সন্তান জন্ম দিলেন অভিবাসী মা বছরে ৪ লাখ বিদেশি শ্রমিক নেবে জার্মানি জোকোভিচের মালিকানায় তৈরি হচ্ছে কোভিডের ওষুধ অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স এখন বিশ্বব্যাপী মৃত্যুর অন্যতম কারণ পাঁচ সপ্তাহ বয়সে ‘খারাপভাবে’ কোভিড আক্রান্ত হয়েছিল প্রধানমন্ত্রীর মেয়ে রোমি বিলেতে বাড়ি বেচাকেনা: মর্গেজ ভ্যালুয়েশন রাজকীয় দায়িত্ব হারাতে চলেছেন প্রিন্স হ্যারি ও অ্যান্ড্রু!

ম্যানচেস্টারে ভেজাল পণ্যের আস্তানায় পুলিশের অভিযান

অনিক আজাদ
  • শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৪৬১
গ্রেটার ম্যানচেস্টার পুলিশের পক্ষ থেকে প্রকাশিত ছবি

ম্যানচেস্টার শহরের ১০টি ঠিকানায় অভিযান চালিয়ে ৩০ লাখ পাউন্ড মূল্যের ভেজাল পণ্য জব্দ করেছে পুলিশ। এসব পণ্যের মধ্যে রয়েছে ভেজাল বা নকল পোশাক, ব্যাগ, পারফিউম, গয়নাসহ বিভিন্নরকম সামগ্রী।

 

গ্রেটার ম্যানচেস্টার পুলিশের বরাত দিয়ে আইটিভি নিউজ জানায়, এ অভিযানে ৩৬ থেকে ৬১ বছর বয়সী ছয়জনকে গ্রেপ্তার করা হয় এবং জিজ্ঞাসাবাদের পর তাদের ছেড়ে দেওয়া হয়।

 

জানা যায়, ১০ দিনের অভিযানে, চিথাম হিল এবং হোলি রেঞ্জের বিল্ডিংগুলোতে কয়েক হাজার জাল পণ্য জব্দ করেন অফিসাররা।

 

ইন্সপেক্টর উইলিয়াম জেনিংস-ওয়ার্টন বলেন, এই ধরনের ব্যবসার মুনাফা অন্যান্য গুরুতর অপরাধের অর্থায়নে ব্যবহার করা হয়ে থাকে এবং প্রায়শই এরজন্য  সহিংসতা হয়ে থাকে যা সংখ্যালঘু সম্প্রদায় এবং বৈধ ব্যবসার উপর ধ্বংসাত্মক প্রভাব ফেলতে পারে।

তিনি যোগ করেন, ম্যানচেস্টার পুলিশের অভিযানের মূল উদ্দেশ্য অবৈধ আইটেমগুলির  বিতরণ এবং অবৈধ প্রেসক্রিপশন ওষুধের সরবরাহ রোধ করা।

 

এ অভিযানে আরও অংশ নেন জিএমপি, গ্রেটার লন্ডন পুলিশ এবং অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থার কর্মকর্তারা।

 

যে কেউ নকল পণ্যের তথ্য অনলাইনে বা www.gmp.police.uk-তে LiveChat সুবিধা ব্যবহার করে অথবা ১০১ নম্বরে কল করে রিপোর্ট করতে পারেন। বিকল্পভাবে, ০৮০০৫৫৫১১১ নম্বরে বেনামে ক্রাইমেস্টোপারদের সাথে যোগাযোগ করতে পারবেন।

 

৪ ডিসেম্বর ২০২১
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ