1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
সুপারমার্কেটে ৬৮ মিলিয়ন পাউন্ডের মূল্যের কোকেন সরবরাহ! TV3 BANGLA
August 18, 2022, 6:23 am

সুপারমার্কেটে ৬৮ মিলিয়ন পাউন্ডের মূল্যের কোকেন সরবরাহ!

ইউরোপ
  • Sunday, June 19, 2022,
  • 318
প্রতীকী ছবি

চেক রিপাবলিকে প্রায় ৬৮ মিলিয়ন পাউন্ড মূল্যের কোকেন জব্দ করেছে পুলিশ যা কলার চালানে ভুলবশত সুপারমার্কেটে সরবরাহ করা হয়। দেশটির দোকানকর্মীরা ফলের ক্রেটগুলো খোলার সময় মাদকের উপস্থিতি আবিষ্কার। মনে করা হচ্ছে চালানটি কলম্বিয়া থেকে এসেছে।

 

জানা যায়, রাজধানী শহর প্রাগ, সেইসাথে জিসিন এবং রাইচনভ নাদ নেজনউ শহরের সুপারমার্কেটের কর্মীরা প্রথমে সন্দেহজনক ব্লকের কথা জানালে পুলিশ তদন্তের জন্য কুকুরের ইউনিট প্রেরণ করে।

 

চেক পুলিশ এক বিবৃতিতে বলেছে, “তদন্তকারীরা দেখতে পেয়েছেন যে একই ব্যাচের পণ্যগুলি চেক প্রজাতন্ত্রের আরও কয়েকটি জায়গায় বিতরণ করা হয়েছিল। অতএব, কাস্টমস অ্যাডমিনিস্ট্রেশন এবং অন্যান্য সংস্থাগুলির সহযোগিতায়বর্তমানে এই স্থানগুলিতে কার্যক্রম চালাচ্ছে।”

 

তারা যোগ করেছে যে, এখন তাদের তদন্ত আরও এগিয়ে নিতে আন্তর্জাতিক কর্তৃপক্ষের সাথে কাজ করতে প্রস্তুত।

 

পুলিশ বলেছে: “আমরা আন্তর্জাতিক পুলিশ এবং বিচারিক সহযোগিতা ইনস্টিটিউট ব্যবহার করব। মামলাটি ন্যাশনাল ড্রাগ কন্ট্রোল সেন্টারকে দেওয়া হয়েছে, তারাই তদন্ত পরিচালনা করবে। আমরা যত তাড়াতাড়ি সম্ভব আরও তথ্য সরবরাহ করব।”

 

জাতিসংঘের মাদক ও অপরাধ সংক্রান্ত অফিস অনুসারে, ২০১৪ থেকে ২০১৯ সালের মধ্যে কোকেন উৎপাদন প্রায় দ্বিগুণ হয়েছে। ২০২১ সালের একটি প্রতিবেদনে সংস্থাটি যোগ করেছে যে এর বেশিরভাগের জন্য দায়ী কলম্বিয়া।

 

১৯ জুন ২০২২
সূত্র: দ্য ইন্ডিপেন্ডেন্ট

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ