20 C
London
September 16, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

ইস্ট লন্ডনে ছুরিকাঘাতে যুবক নিহত

একজন স্কুটার ড্রাইভারকে ইস্ট লন্ডনে ছুরিকাঘাত করা হয়েছে বলে বিবিসির খবরে জানা যায়। ৩৮ বছর বয়সী জেড অ্যান্টনি বার্নেটকে বুধবার বিকেলে ছুরি দিয়ে আক্রমণ করা হয়েছিল। এই আক্রমণের কারণে দু’জনকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন পুলিশ।

মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে, ক্ল্যাপটনের রাশমোর রোডে একজন ব্যক্তিকে ছুরিকাঘাত করার খবর পায় তারা। বুধবার দুপুর সাড়ে ৩ টায় পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছে এবং ঘটনাস্থলে ছুরিকাঘাত প্রাপ্ত এক ব্যক্তিকে পাওয়া যায়।

লন্ডন অ্যাম্বুলেন্স সার্ভিস প্যারামেডিকস দ্রুত ঘটনাস্থলে আসে এবং আঘাতপ্রাপ্ত ব্যক্তিকে মৃত ঘোষণা করে।

জেড অ্যান্টনি বার্নেটের বোন ৪৫ বছর বয়সী সিমোন বার্নেট পিএ নিউজ এজেন্সিকে বলেন, তার ভাই খুব হাসিখুশি, প্রফুল্লচিত্তের লোক ছিলেন। তিনি তার মায়ের সাথে ক্ল্যাপটনে থাকতেন। ২০০৭ সালে এক মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি পা হারিয়েছিলেন।

আক্রমণের ঘটনায় ২৮ এবং ২১ বছর বয়সী দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে মেট্রোপলিটন পুলিশের বরাতে জানা যায়। যারা পূর্ব লন্ডনের একটি থানায় হেফাজতে রয়েছেন।

হ্যাকনি এবং টাওয়ার হ্যামলেটস পুলিশিংয়ের গোয়েন্দা চিফ সুপারিনটেনডেন্ট জেমস কনওয়ে বলেন, ” আমাদের তদন্ত এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে এবং আমাদের গোয়েন্দারা সঠিক তথ্য বের করার জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। যদি কারও কাছে এই মর্মান্তিক ঘটনা সম্পর্কে কোনও তথ্য থাকে তবে আমি তাদেরকে আমাদের সাথে কথা বলার জন্য অনুরোধ করছি।”

সূত্রঃ বিবিসি

এম.কে
২৯ আগস্ট ২০২৪

আরো পড়ুন

শিশু হত্যার দায়ে বাবা এবং সৎ মায়ের কারাদণ্ড

অনলাইন ডেস্ক

যুক্তরাজ্যের কেয়ার ভিসা নিয়ে হোম অফিসের ব্যর্থতা প্রকাশ

বাংলাদেশের যাত্রীদের জন্য ব্রিটেন ভ্রমণের সর্বশেষ নির্দেশনা

অনলাইন ডেস্ক