8.4 C
London
April 20, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরস্পোর্টস

ওয়েম্বলিতে টিকেটহীন সমর্থকদের দ্বারা পদদলিত ইংলিশ ফুটবলারের বাবা

প্রথমবারের মতো ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছিল ইংল্যান্ড। কিন্তু ঘরের এই শিরোপা লড়াইয়ের আগে এবং পরে অনেক অনাকাঙ্ক্ষিত ঘটনার ঘটে যায় ইংলিশ সমর্থকদের কারণে। শিরোপা নির্ধারণী ম্যাচ দেখতে এসে বড় ধরনের ধকল সহ্য করতে হলো ইংলিশ ডিফেন্ডার হ্যারি ম্যাগুইয়ার বাবাকে। স্টেডিয়ামের বাইরে থাকা দর্শকদের ভিড়ে পড়ে পদদলিত হন তিনি।

 

ব্রিটিশ সংবাদমাধ্যমকে দেওয়া বক্তব্যে হ্যারি ম্যাগুইয়ার বলেন, ওয়েম্বলিতে ইউরো-২০২০ ফাইনাল ম্যাচ দেখতে গেলে মূলত টিকেট না পাওয়া দর্শকদের চাপে পড়ে পদদলিত হন তার বাবা মারাত্মক আহত হয়েছেন। এতে তার পাজরের হাড় ভেঙে গেছে বলে আশঙ্কা করা হচ্ছে।

 

ম্যাচ শুরুর আগে মাঠে ঢোকার সময় পুলিশের ধস্তাধস্তি হয় টিকেট ছাড়া খেলা দেখতে আসা সমর্থকদের। ওই ঘটনায় ১৯ জন অফিসারসহ ১০৫ জন আহত হওয়ার কথা জানায় ব্রিটিশ পুলিশ। সেখান থেকে আটক করা হয় ৫৩ জনকে।

 

ফুটবলারের পরিবারের সদস্যের জন্য আলাদা সিট বরাদ্দ ছিল। ম্যাগুইয়ারের বাবা ও তার এজেন্ট খেলা দেখতে যাওয়ার পথে ওই ঝামেলার মধ্যে পড়েন।

 

দা সানকে ম্যাগুইয়ার বলেন, ‘আমার বাবা হুড়োহুড়ির মধ্যে পড়ে যান। এটা ভালো অভিজ্ঞতা ছিল না। তাকে নাড়িয়ে দিয়েছিল এই ঘটনা। তিনি অনেক ভয় পেয়েছিলেন। পাঁজরে চাপ পড়ায় বাবার শ্বাস নিতে কষ্ট হচ্ছিল।

 

তিনি আরও বলেন, ফুটবল ম্যাচ দেখতে গিয়ে হৈচৈ করার মতো মানুষ নন তার বাবা। বিশেষ করে মেজর ফাইনালে এমন অভিজ্ঞতার শিকার হোক মানুষ, আমি চাই না।’

 

১৫ জুলাই ২০২১
এনএইচ

 

আরো পড়ুন

টি-২০ তে ইংল্যান্ডের বিরুদ্ধে টাইগারদের জয়

অনাস্থা ভোটের মুখে বরিস জনসন

অনলাইন ডেস্ক

যুক্তরাজ্য ভ্রমণে কোভিড টেস্টের ওপর কড়াকড়ি হ্রাস পেতে যাচ্ছে

অনলাইন ডেস্ক