13 C
London
May 6, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরস্পোর্টস

কলকাতার ইডেনে ফিলিস্তিনের পতাকা উড়ানোয় আটক চার

ইজারায়েল ও ফিলিস্তিনের যুদ্ধ বর্তমান সময়ে সবচেয়ে আলোচিত বিষয়। যা পুরো বিশ্বের কার কাছে অজানা নয়। এইবার ফিলিস্তিনের পতাকা হাতে দেখা গিয়েছে কলকাতার ইডেন গার্ডেন্সে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার ম্যাচে। ফিলিস্তিনের পতাকা নিয়ে মাঠে প্রবেশ করায় ৪ যুবকে আটক করেছে কলকাতার পুলিশ।

মঙ্গলবার ৩১ অক্টোবর বিশ্বকাপের ম্যাচে বাংলাদেশকে ৭ উইকেটে হারায় পাকিস্তান। জানা গেছে, এই ম্যাচ দেখতে স্টেডিয়ামে ঢোকার গেটেই ফিলিস্তিনের পতাকা হাতে দেখা যায় সেই চার যুবককে। পরে ম্যাচ চলাকালীন সময় স্টেডিয়ামে সেই পতাকা উড়িয়ে ফিলিস্তিনের পক্ষে স্লোগান দেন তারা। সেই অভিযোগে আটক করা হয় তাদের।

স্থানীয় পুলিশ জানিয়েছে, চার জনের দুইজনকে ছয় নম্বর গেটের কাছ থেকে ফিলিস্তিনের পতাকা-সহ আটক করা হয়। বাকি দুই জনকে আটক করা হয় জি-১ ব্লক থেকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর কলকাতা পুলিশ জানিয়েছে চারজনের বয়সই ২০ বছরের আশেপাশে। ইজরায়েল-ফিলিস্তিন যুদ্ধে হামাসকে সমর্থন করতে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচকে বেছে নেয় তারা।

স্থানীয় পুলিশের ডিসি প্রিয়ব্রত রায়ের সঙ্গে আলাপকালে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসকে বলেন, ‘তাদের উদ্দেশ্য কী ছিল, তা জানার জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে ময়দান থানার পুলিশ।’

এম.কে
০১ নভেম্বর ২০২৩

আরো পড়ুন

স্পার্কহিল ফুলহাম আরডি মসজিদে দুর্বৃত্তের হামলা!

লন্ডনের গ্যারেজের সমান দামে বিক্রি হচ্ছে স্কটিশ দ্বীপ!

নিউজ ডেস্ক

২১ জুন বিধিনিষেধ তুলে ফেলার ব্যপারে সতর্ক হতে হবে: বরিস জনসন