4 C
London
April 25, 2024
TV3 BANGLA
বিনোদনশীর্ষ খবর

পাঠান’ হাজার কোটির দোরগোড়ায়! লাফিয়ে বাড়ছে আয়।

মুক্তির ১৯ তম দিনে ভারতে পাঠান এর রোজগার  আগের কয়েক দিনের চেয়ে বেড়েছে।মনে করা হয়েছিল,প্রথম দু’সপ্তাহের পর এই ছবি নিয়ে দর্শকদের উন্মাদনা কিছুটা কমবে।কিন্তু তার কোনও বালাই নেই।

মুক্তির পর তিন সপ্তাহ পেরিয়ে গিয়েছে। তবু বক্স অফিসে ‘পাঠান’-এর সাফল্যের ঘোড়াকে থামানো যাচ্ছে না। একই রকম অপ্রতিরোধ্য দেখাচ্ছে শাহরুখ খানের এই ছবিকে।

পাঠান’ ছবির হাত ধরে চার বছর পর বড় পর্দায় ফিরেছেন শাহরুখ। তাঁর সঙ্গে দীপিকা পাডুকোন এবং জন আব্রাহামের অভিনয়ও এই ছবিতে নজর কেড়েছে। তবে দর্শকদের মন জয়ের কারিগর বলিউডের বাদশাই।

মুক্তির পর থেকেই বক্স অফিসে একের পর এক নজির গড়ে চলেছে ‘পাঠান’।
তৃতীয় রবিবার অর্থাৎ মুক্তির ১৯তম দিনে ভারতে ‘পাঠান’ ১২ কোটি টাকার উপর ব্যবসা করেছে। রবিবার দেশের বাজারে এই ছবির মোট আয় ছিল ১২ কোটি ৫০ লক্ষ টাকা।

১৯তম দিনের রোজগারের পর ‘পাঠান’-এর ব্যবসায়িক পরিসংখ্যান বলছে, ভারতে এই ছবির হিন্দি ভার্শন ৪৬৯ কোটি টাকা আয় করে ফেলেছে। এ ছাড়া, ভারতে তামিল এবং তেলুগু ভাষায় ছবিটি মুক্তি পেয়েছে।

সব মিলিয়ে দেশে ‘পাঠান’এর মোট আয় প্রায় ৫০০ কোটি ছুঁইছুঁই। এখনও পর্যন্ত দেশে ছবিটির মোট আয় ৪৮৬ কোটি ২৫ লক্ষ টাকা। অচিরেই এই পরিসংখ্যান ৫০০ কোটির গণ্ডি ছুঁতে পারে বলে মনে করা হচ্ছে।

আন্তর্জাতিক স্তরেও তাক লাগাচ্ছে ‘পাঠান’-এর পরিসংখ্যান। বিদেশেও জমিয়ে ব্যবসা করেছে এই ছবি। আমেরিকা, ইংল্যান্ড, দুবাইতে ‘পাঠান’-এর হলে দীর্ঘ দিন ঝুলছে ‘হাউসফুল’ বোর্ড।

দেশ, বিদেশ মিলিয়ে ‘পাঠান’ হাজার কোটির দোরগোড়ায় পৌঁছে গিয়েছে। তিন সপ্তাহেই এই ছবির মোট আয় ৯৫০ কোটি। আর কিছু দিনের মধ্যে তা ১০০০ কোটি ছাড়িয়ে যাবে,আশা নির্মাতাদের।

এম.কে

১৫ ফেব্রুয়ারি ২০২৩

আরো পড়ুন

লন্ডনে প্রবাসী বাংলাদেশিদের ঈদ পুনর্মিলনী

অনলাইন ডেস্ক

ইউরোপীয় ইউনিয়নের দিগন্তে ব্রিটিশ পাসপোর্ট স্ট্যাম্পের সমাপ্তি

নিউজ ডেস্ক

এজেন্সি ডাক্তারদের প্রতি শিফটের জন্য ৫২০০ পাউন্ড দিয়েছে এনএইচএস