9 C
London
April 27, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

ফ্যাট ডাক রেস্তোরাঁর বিরুদ্ধে তাদের পেস্ট্রি শেফের মামলা

একজন পেস্ট্রি শেফ হেস্টন ব্লুমেন্থালের ‘ফ্যাট ডাক রেস্তোরাঁ’র বিরুদ্ধে ২ লাখ পাউন্ডের ক্ষতিপূরণের জন্য মামলা করেছেন। মামলার দাবি, হাজার হাজার চকলেট খেলার তাস এবং হুইস্কি ওয়াইন গাম ময়ান করার কারণে তার স্ট্রেন ইনজুরি হয়েছে৷ এই অবস্থাটি বেশিরভাগই শরীরের উপরের অংশগুলোকে প্রভাবিত করে, যেমন বাহু এবং কনুই, কব্জি এবং হাত, ঘাড় এবং কাঁধ।

৩০ বছর বয়সী শ্যারন অ্যান্ডারসন, ক্রমাগত কব্জির ব্যথায় জর্জরিত। তিনি দাবি করেন বার্কশায়ারের তিনটি রেস্তোরাঁর রান্নাঘরে পুনরাবৃত্তিমূলক এবং সূক্ষ্ম কাজগুলি সম্পাদন করার কারণে হয়েছে।

 

তার কাজের মধ্যে রয়েছে চিমটা ব্যবহার করে প্রতিদিন ৪০০টি চকলেট ছোট ব্যাগে রাখা, চকলেট খুব শক্ত হয়ে যাওয়ার আগে চকলেট প্লেয়িং কার্ড তৈরি করার জন্য সময়ের সাথে দৌড়ানো এবং শত শত মাশরুমের লগে ছোট আঙুলের ডগায় চিমটি দেওয়া।

 

গত সপ্তাহে তার আইনজীবীরা একজন বিচারককে বলেছিলেন যে ‘দ্রুত, কঠিন এবং পুনরাবৃত্তিমূলক’ কাজগুলোর অর্থ হল তিনি কার্যকরভাবে কারখানার ফ্লোরে কাজ করছেন।

 

তার ব্যারিস্টার জোয়েল কেন্ডাল লন্ডনের হাইকোর্টে বিচারক ভিক্টোরিয়া ম্যাকক্লাউডকে বলেছিলেন, ‘তিনি মূলত একটি প্রোডাকশন লাইনে ছিলেন, যেখানে মিসেস অ্যান্ডারসন একজন শেফ হিসাবে তার প্রতিশ্রুতিশীল ক্যারিয়ারের সমাপ্তির জন্য ক্ষতিপূরণ দাবি করছেন।

 

দ্য ফ্যাট ডাক লিমিটেড মিসেস অ্যান্ডারসনের আঘাতের দায় অস্বীকার দাবি করেন, তিনি যে কাজটি করেছিলেন তা একটি ‘ফাইন ডাইনিং রেস্তোরাঁয়’ একজন পেস্ট্রি শেফের জন্য নিয়মিত এবং তাকে পর্যাপ্ত বিরতি দেওয়া হয়েছিল।

 

১৫ ডিসেম্বর ২০২১
এনএইচ

আরো পড়ুন

রাজপরিবারের ওয়েবসাইট হতে মুছে দেয়া হল প্রিন্স হ্যারির সম্মানসূচক পদবি

যুব এশিয়া কাপের প্রথম শিরোপার খোঁজে মাঠে নামছে বাংলাদেশ

সহসাই খুলছে না ব্রিটিশ বিশ্ববিদ্যালয়গুলো

নিউজ ডেস্ক