13 C
London
May 2, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরস্পোর্টস

মেসির ব্যালন জয় নিয়ে স্যোশাল মিডিয়ায় রোনালদোর ‘হাহা’

ব্যালন ডি’অরের সর্বোচ্চ বিজয়ী হলেন লিও মেসি, প্রতিদ্বন্দ্বি ক্রিশ্চিয়ান রোনালদোকে ছাড়িয়ে ৭ম বারের মত ব্যালন জিতেছিলেন ২০২১ সালে। এবার সেটাও ছাড়িয়ে গিয়েছেন তিনি। ক্যারিয়ারের অষ্টম ব্যালন হাতে নিয়েছেন।

আর্জেন্টিনাকে তৃতীয় বিশ্বকাপ জেতানো মেসি তার অষ্টম ব্যালন ডি’অর জিততে চলেছেন, সেটা ছিল অনেকটাই ওপেন সিক্রেট। ইউরোপিয়ান সংবাদমাধ্যমগুলো আগেই জানিয়ে দিয়েছিল। তবে ম্যানচেস্টার সিটির হয়ে ট্রেবল জেতা আর্লিং হালান্ডকেই ব্যালন হাতে দেখতে চেয়েছেন অনেকে। মেসির জয়টা স্বাভাবিক ছিল না তাদের জন্য। তেমনই একজন স্প্যানিশ পত্রিকা এএসের সাংবাদিক তমাস রনচেরো। রোনালদোর ঘনিষ্ঠ বলে পরিচিত রনচেরো।

মেসির ব্যালন ডি’অর দেখে আর্জেন্টাইন মহাতারকার সমালোচনা করে এএস টেলিভিশনে রনচেরো বলেছেন, ‘বন্ধুরা, আমরা সবাই জানতাম এবারও কী হতে যাচ্ছে। মেসিকে আবারও একটা ব্যালন ডি’অর দেওয়া হবে। মেসি অবসর নেওয়ার জন্য মায়ামিতে গেছে, কিন্তু পিএসজিতে তাকে দেখে মনে হয়েছে সে অবসরের প্রস্তুতি আগেই সেরে ফেলেছে। সে বিশ্বকাপ জিতেছে ঠিকই কিন্তু ছয় পেনাল্টিতে।’

বিশ্বকাপ শেষ হয়েছে ১০ মাস আগে। আর আমরা এখন নভেম্বর মাসে। আটটি নয়, মেসির পাঁচটি ব্যালন ডি’অর জেতার কথা ছিল। আন্দ্রেস (ইনিয়েস্তা), জাভি ও লেভানডোভস্কি যে কিনা এক মৌসুমে ৬ শিরোপা জিতেছে, তাদের ব্যালন ডি’অরও মেসিকে দেওয়া হয়েছে। হালান্ডও ক্লাবের হয়ে সব জিতেছে।’

ব্যালন ডি’অর অনুষ্ঠানে মেসিকে সম্মান জানিয়ে ইনফিনিটি বা অসীম চিহ্নটাকে দেখানো হয় এইট বা আটের মতো করে। এই ইনফিনিটি নিয়েও মেসিকে খোঁচা মেরেছেন রনচেরো। বলেছেন, মেসি আট সংখ্যাটা পছন্দ করে কারণ বায়ার্ন মিউনিখের কাছে সে আট গোল খেয়েছিল।

রনচেরোর এই বক্তব্য ইনস্টাগ্রামে শেয়ার করে এএস। সেখানে ‘হাহা’ ইমোজি দিয়ে আলোচনায় পাঁচ ব্যালন ডি’অর জেতা রোনালদো। মেসির ব্যালন ডি’অর সংখ্যা নিয়ে যে কয়জন সমালোচনায় মুখর রোনালদো তাদের একজন। হাহা ইমোজি দিয়ে বেশ সমালোচনার মুখে পড়েছেন পর্তুগিজ মহাতারকা। অনেকেরই মতামত এমন কাজ রোনালদোর জন্য শোভনীয় নয়।

এম.কে
০১ নভেম্বর ২০২৩

আরো পড়ুন

যুক্তরাজ্যের স্কটল্যান্ডে বৈধভাবে সুযোগ দেয়া হবে মাদক সেবনের

বৃহস্পতিবার ৩৫ লাখ ডোজ টিকা আসবে বাংলাদেশে

অনলাইন ডেস্ক

ওয়ার্ল্ড ইউনিভার্সিটিজ ডিবেটিং চ্যাম্পিয়নশিপ জিতল বাংলাদেশ