6.9 C
London
April 28, 2024
TV3 BANGLA
বাংলাদেশযুক্তরাজ্য (UK)

যুক্তরাজ্যে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় শিশুসহ ৩ বাংলাদেশি নিহত

যুক্তরাজ্যের লেস্টারে এক বাংলাদেশি পরিবার মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে। এ দুর্ঘটনায় দুই শিশুসহ তিনজন নিহত হয়েছেন। বর্তমানে হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন শিশু দুটির মা।

শুক্রবার বিকাল ৪টা ২৪ মিনিটে লেস্টার ও নানিটনের মধ্যবর্তী হিঙ্কলি বারবেজ এলাকায় পণ্যবাহী একটি লরির সঙ্গে তাদের বহনকারী প্রাইভেটকারের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই আশপাশের লোকজন পুলিশ ও অ্যাম্বুলেন্স সার্ভিসকে খবর দেওয়ার পাশাপাশি আহতদের উদ্ধারে এগিয়ে আসে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় ওয়েস্ট মিডল্যান্ডস অ্যাম্বুলেন্স সার্ভিস, ইস্ট মিডল্যান্ডস অ্যাম্বুলেন্স সার্ভিস, লেস্টারশায়ার ফায়ার অ্যান্ড রেসকিউ সার্ভিস ও লেস্টারশায়ার পুলিশ।

দুর্ঘটনায় নিহতরা হলেন- আলমগীর হোসেন সাজু (৩০), তার দুই শিশু সন্তান জাকির হোসেন (৯) ও মাইরা হোসেন (৪)। এ ছাড়া মারাত্মক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন দুই শিশুর মা। নিহত আলমগীরের জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাজ্যের বার্মিংহামে। বার্মিংহাম শহরের নিকটবর্তী ওয়ালসালের প্লেক শেরিডান স্ট্রিটের বাসিন্দা আলমগীর একজন ব্যবসায়ী। তার পিতার নাম আবদুল কালাম। আলমগীরের দাদারবাড়ি বাংলাদেশের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কল্যাণপুর গ্রামে।

নিহত আলমগীরের চাচা জানান, শুক্রবার পরিবার নিয়ে একটি ডে ট্রিপে তারা লেস্টার গিয়েছিলেন। ফেরার পথে হিঙ্কলি এলাকায় একটি লরির সঙ্গে সংঘর্ষে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। তাদের বহনকারী সিলভার কালারের বিএমডব্লিউ কারটি সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকের আসনে থাকা আলমগীর হোসেন ও তার ছেলে জাকির হোসেনের মৃত্যু হয়। আহত অবস্থায় হাসপাতালের নেওয়ার পথে মৃত্যুবরণ করে চার বছরের মাইরা হোসেন।

দুই সন্তানসহ তরুণ ব্যবসায়ী আলমগীরের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ওয়ালসালে। পারিবারিকভাবে অত্যন্ত সুপরিচিত হওয়ায় ওয়ালসালে বসবাসকারী বাংলাদেশিসহ এশিয়ান কমিউনিটিতে বিরাজ করছে শোকের পরিবেশ।

এম.কে
১০ সেপ্টেম্বর ২০২৩

আরো পড়ুন

সেরা নগরীর তালিকায় ৮ম লন্ডন

সামান্য পরিমাণ অ্যালকোহলও মস্তিষ্কের জন্য ক্ষতিকর

নিউজ ডেস্ক

যুক্তরাজ্যে তুষারপাত ও তুষার ঝড়ের সতর্কতা

নিউজ ডেস্ক