11.9 C
London
April 28, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

যুক্তরাজ্যে শীতকালীন জ্বালানি ফান্ড প্রায় লাখ টাকা সহায়তা দিচ্ছে সরকার

যুক্তরাজ্য সরকার করমুক্ত শীতকালীন জ্বালানি পেমেন্ট হিসাবে রাষ্ট্রীয় সুবিধা প্রাপ্ত ব্যক্তিদের ৬০০ পাউন্ড করে প্রদান করছে। যা সরাসরি সুবিধা প্রাপ্তদের ব্যাংক একাউন্টে প্রদান করা হবে বলে জানিয়েছে সরকারের এইমএম র‍্যাভিনিউ বিভাগ। সরাসরি পেমেন্ট ব্যাংক একাউন্টে প্রবেশ করেছে কিনা তা চেক করার জন্য মাত্র কয়েক ঘণ্টা সময় বাকি আছে।

এর কারণ হল সরকার থেকে করমুক্ত শীতকালীন জ্বালানি পেমেন্ট পাওয়ার শেষ সম্ভাব্য দিনটি হল শুক্রবার ২৬ জানুয়ারি। সরকারের পক্ষ হতে ২৫০ পাউন্ড হতে ৬০০ পাউন্ড পর্যন্ত শীতকালীন সহায়তা ফান্ডের অর্থ প্রদান করা হবে।

আপনি আপনার ব্যাঙ্ক স্টেইটমেন্টে একটি নির্দিষ্ট কোড চেক করে সহায়তা ফান্ডের অর্থের খবর নিতে পারবেন।

আপনি যদি গ্রেট ব্রিটেনে থাকেন, তাহলে এটি আপনার ব্যাঙ্ক স্টেইটমেন্টে “DWP WFP” এবং আপনার ন্যাশনাল ইন্সুরেন্স নাম্বার রেফারেন্স হিসাবে দেখাবে।

উত্তর আয়ারল্যান্ডের বাসিন্দাদের পেমেন্টটি তাদের ন্যাশনাল ইন্সুরেন্স নাম্বার ও “DFC WFP” রেফারেন্স হিসেবে দেখাবে।

আগামীকাল ২৬ জানুয়ারি পর্যন্ত আপনি যদি আপনার শীতকালীন সহায়তা ফান্ডের অর্থ না পেয়ে থাকেন তবে আপনাকে শীতকালীন জ্বালানি পেমেন্ট সেন্টারের সাথে যোগাযোগ করতে সরকারের পক্ষ হতে জানানো হয়েছে।

আপনি যদি ইউকেতে থাকেন তাহলে সোম থেকে শুক্রবার, সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত 0800 731 0160 নাম্বারে কল করার কথা বলা হয়েছে।

কারা এই শীতকালীন সহায়তা ফান্ডের জন্য যোগ্য সে সম্পর্কে জানতে Gov.UK- ওয়েবসাইট হতে তথ্য নিশ্চিতের ব্যাপারে যোগাযোগের জন্য অনুরোধ করেছে যুক্তরাজ্য এইচ,এম রেভিনিউ।

এম.কে
২৫ জানুয়ারি ২০২৪

আরো পড়ুন

যুক্তরাজ্যের প্রশিক্ষণ প্রকল্পে ১২৬ মিলিয়ন পাউন্ড সহায়তা

নিউজ ডেস্ক

ব্রিটেনের প্রয়াত রানী দ্বিতীয় এলিজাবেথের সম্মানে মুদ্রা উন্মোচন

যুক্তরাজ্যে রুয়ান্ডা বিল নিয়ে সরকার ও কর্মচারী ইউনিয়ন মুখোমুখি