8 C
London
April 28, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরস্পোর্টস

রেকর্ড পরিমাণ অর্থ দিয়ে হলেও সালাহকে নিতে চায় আল ইত্তিহাদ

করিম বেনজেমার একজন যোগ্য সতীর্থ খুঁজছে আল ইত্তিহাদ। তাতে বাড়বে তাদের আক্রমণভাগের শক্তি। সেই ঘাটতি পূরণে তাদের চোখ লিভারপুলের মিশরীয় তারকা মোহাম্মদ সালাহর দিকে। ইংলিশ ক্লাবটিকে তাই মোটা অঙ্কের প্রস্তাবও দিয়েছিল তারা। কিন্তু তাতে সায় দিচ্ছেনা অল রেডরা বলে ব্রিটিশ সংবাদমাধ্যমের খবরে জানা যায়।

সূত্রের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম জানিয়েছে, সালাহর জন্য যেকোনো প্রস্তাবই প্রত্যাখ্যান করবে লিভারপুল। অর্থাৎ যত টাকার প্রস্তাবই দেওয়া হোক না কেন, লিভারপুলের কাছে সালাহ ‘বিক্রির জন্য নয়’।

সংবাদমাধ্যমের একটি টুইটের বরাতে জানা গেছে, আল ইত্তিহাদের পক্ষ থেকে সালাহকে বলা হয়েছে সৌদি আরবে তিনি ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়ে বেশি টাকা উপার্জন করতে পারবেন। তবে লিভারপুল তাদের দলের সেরা খেলোয়াড়কে কোনোভাবেই হারাতে চায় না। গত সপ্তাহে সংবাদ সম্মেলনে দলটির কোচ জার্গেন ক্লপ জানিয়েছেন সালাহকে কোনোভাবেই ছাড়তে চান না তারা।

তবে সালাহর জন্য আল ইত্তিহাদের দিতে চাওয়া পারিশ্রমিকের অঙ্ক নিয়ে মতভেদ আছে। ব্রিটিশ সংবাদমাধ্যম জানিয়েছে, ৬ কোটি ইউরোয় এর আগে সালাহকে কেনার কথা ভেবেছিল আল ইত্তিহাদ। ৩১ বছর বয়সী এ তারকার সঙ্গে ২ বছরের চুক্তিতে মোট ১৬ কোটি ৪৩ লাখ ইউরো পারিশ্রমিক দিতে চেয়েছিল ক্লাবটি।

এ মাসের শুরুতে সালাহর এজেন্ট রামি আব্বাস টুইটে জানিয়েছিলেন, ‘আমরা এ বছর লিভারপুল ছাড়ার কথা ভাবলে গত বছর চুক্তি নবায়ন করতাম না। মোহাম্মদ সালাহ লিভারপুলের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ।’

অন্যদিকে ঠিক উল্টো খবর জানিয়েছে ব্রিটেনের আরেকটি স্পোর্টস চ্যানেল। তাদের তথ্যমতে লিভারপুলের ইতিহাসে সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত সালাহ আল ইত্তিহাদে যেতে রাজি হয়েছেন। তবে দুটি ক্লাবের মধ্যে এ বিষয়ে এখনও কোনো রফা হয়নি বলে নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

উল্লেখ্য যে, সৌদি ক্লাব আল ইত্তিহাদ সালাহকে নেয়ার মিশনকে গুরুত্ব সহকারে নিয়েছে। ক্লাব কর্মকর্তা গত ০৩ সেপ্টেম্বর লন্ডনে এসে পৌঁছায় চুক্তি সম্পন্ন করার জন্য। ইত্তেহাদের একজন কর্মকর্তা জানান চুক্তি চুড়ান্ত করতে বিনিময়ে রেকর্ড পরিমাণ অর্থ প্রদান করতে হলেও তারা পিছপা হবেন না।

এম.কে
০৫ সেপ্টেম্বর ২০২৩

আরো পড়ুন

সামরিক খেতাব এবং রাজকীয় পৃষ্ঠপোষকতা হারালেন প্রিন্স অ্যান্ড্রু

অনলাইন ডেস্ক

নতুন সহায়তা স্কিম ‘হাই স্ট্রিট ভাউচার’ ইস্যু শুরু অক্টোবরে

অনলাইন ডেস্ক

হাসপাতাল থেকে ফিরেছেন রানি