17.6 C
London
September 8, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

লন্ডনে প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে বিজনেস নেটওয়ার্কিং ইভেন্ট

বর্তমান অর্থনীতি, ব্যবসায়িক চ্যালেঞ্জ, পারষ্পরিক সম্পর্ক, ব্যবসায়িক উন্নতির কৌশল ইত্যাদি বিষয়কে প্রাধান্য দিয়ে আলোচনা মূলক ব্যবসায়ী মেলা “আল্টিমেট বিজনেস নেটওয়ার্কিং এন্ড এক্সেলেন্স এওয়ার্ডস” লন্ডনে আয়োজিত হতে যাচ্ছে আগামী ১৪ জুলাই। ত্রিশটারও বেশি প্রতিষ্ঠান, প্রফেশনাল ও ব্যবসায়িক সংগঠন মিলে এই অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছেন।

বর্ণাঢ্য আয়োজনে আগামী ১৪ জুলাই রবিবার অনুষ্ঠিত হবে  ‘ব্রিটিশ-বাংলাদেশীদের নিয়ে আল্টিমেট বিজনেস নেটওয়ার্কিং এন্ড এক্সেলেন্স এওয়ার্ডস অনুষ্ঠানের প্রথম আসর। এবারই প্রথম লন্ডনের অভিজাত দ্য মে ফেয়ার ভেন্যু হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই আয়োজন।

এই অনুষ্ঠানে আইটি, ল’ফার্ম, ট্যাক্স এডভাইজার, একাউন্ট্যান্টস,ইভেন্ট ম্যানেজমেন্ট, প্রপার্টি ডেভলাপার,ফাইন্যান্সিয়াল সার্ভিস,হেলথ কেয়ার, এস্টেট এজেন্টস, এডুকেশন কনসালটেন্ট, মানি ট্রান্সফার ও রিক্রুটমেন্ট,ট্র‍্যাভেল-ট্যুরিজম ও হলিডে ম্যানেজমেন্ট সহ বিজনেস নেটওয়ার্কিংয়ের বিভিন্ন শ্রেণী পেশার লোক উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন অনুষ্ঠানের মূল আয়োজক ও আল্টিমেট একাউন্টিং এন্ড ট্যাক্স সলিউশনের সিইও অজিত শাহ।

ইভেন্টের কোর্ডিনেটর অনুষ্ঠান নিয়ে মতামত প্রকাশ করতে গিয়ে বলেন, এই ধরনের আয়োজন আগে কখনও অনুষ্ঠিত হয় নাই ব্যবসায়ীদের নিয়ে। তাছাড়া প্রতিবছর যাতে এই ধরনের অনুষ্ঠান আয়োজন করা যায় সেই চেষ্টাও থাকবে বলে তিনি নিশ্চিত করেন।

অনুষ্ঠানের প্রস্তুতি ও পরিকল্পনা নিয়ে অজিত শাহ  জানান, নতুনত্ব নিয়েই আমাদের এই অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা। আমাদের কমিউনিটির বিভিন্ন ধরনের শ্রেণী-পেশার লোককে একই মঞ্চে নিয়ে আসার জন্য আমাদের এই প্রচেষ্টা। অনুষ্ঠানে রেজিষ্ট্রেশন করতে হলে ওয়েবসাইটের মাধ্যমে রেজিষ্ট্রেশন করতে পারবেন বলে জানানো হয়।

রেজিষ্টেশনের জন্য ওয়েবসাইটের ঠিকানা ultimateaccountingsolutions.co.uk

উল্লেখ্য যে, অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে থাকবে শুধুমাত্র টিভিথ্রি বাংলা। অনুষ্ঠানে গালা ডিনারের পাশাপাশি মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান ও সম্মাননার আয়োজন থাকবে বলে তথ্যমতে জানা যায়।

এম.কে
২৯ জুন ২০২৪

আরো পড়ুন

ব্রিটেনে অ্যাস্ট্রাজেনেকার টিকা নিয়ে ৭ জনের মৃত্যু

নিউজ ডেস্ক

৩০ জন অতিথি থাকবেন প্রিন্স ফিলিপের শেষকৃত্যানুষ্ঠানে

যুক্তরাজ্যে জুড়িবোর্ডে নৃগোষ্ঠীর প্রভাব হ্রাস নিয়ে গবেষণা প্রকাশ