7.1 C
London
April 25, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

সাবিনা নেসা: চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের সন্দেহভাজন গ্রেপ্তার

সাবিনা নেসা নামে ২৮ বছর বয়সী এক ব্রিটিশ-বাংলাদেশি স্কুলশিক্ষককে হত্যার ঘটনায় সন্দেহভাজন আরেক ব্যক্তিকে আটক করেছে যুক্তরাজ্য পুলিশ। শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে ৩৮ বছর বয়সী ওই ব্যক্তিকে ইস্ট সাসেক্স থেকে গ্রেপ্তার করা হয়।

 

ব্রিটিশ নিরাপত্তা সংস্থা স্কটল্যান্ড ইয়ার্ডের পক্ষ থেকে বলা হয়, এই গ্রেপ্তারের কারণে মামলাটির উল্লেখযোগ্য অগ্রগতি হয়েছে।

 

মামলার অগ্রগতির বিষয়ে নেসার পরিবারকে এরই মধ্যে জানানো হয়েছে বলে ব্রিটিশ পুলিশ জানিয়েছে।

 

ভিডিও দেখুন: সাবিনা হত্যা: সিসিটিভির এই ব্যক্তিটি সম্পর্কে যা জানালো লন্ডন পুলিশ

 

দক্ষিণ পূর্ব লন্ডনের এক স্কুলের শিক্ষক ছিলেন সাবিনা নেসা। ২৮ বছর বয়সী এই ব্রিটিশ-বাংলাদেশি পড়াশোনা করেছেন গ্রিনিচ বিশ্ববিদ্যালয়ে। তার স্কুলের প্রধান শিক্ষক সাবিনা নেসাকে একজন ‘মেধাবী, দয়ালু এবং নিবেদিতপ্রাণ’ শিক্ষক বলে বর্ণনা করেছেন।

 

সাবিনা নেসার পৈতৃক বাড়ি বাংলাদেশের সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায়। যুক্তরাজ্যের বেডফোর্ডশায়ারের একটি ছোট্ট শহরে স্যান্ডিতে থাকেন তার পরিবার। বাবা আবদুর রউফ কাজ করেন স্যান্ডির একটি রেস্টুরেন্টে।

 

পুলিশ এবং ঘনিষ্ঠজনদের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, সাবিনা নেসা শুক্রবার সন্ধ্যায় তার বাড়ি থেকে বেরিয়ে পার্কের ভেতর দিয়ে পায়ে হেঁটে খুব কাছেই এক বন্ধুর সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। পুলিশের ধারণা, বাড়ি থেকে মাত্র পাঁচ মিনিটের দূরত্বেই হয়তো তাকে হত্যা করা হয়েছে।

 

২৬ সেপ্টেম্বর ২০২১
নিউজ ডেস্ক

আরো পড়ুন

ওমিক্রন সংক্রান্ত ইংল্যান্ডের নতুন কোভিড আইন

স্ট্যাম্প ডিউটির পরিবর্তন ও বর্তমান রেট

পদত্যাগ করলেন প্রধানমন্ত্রী লিজ ট্রাস

অনলাইন ডেস্ক