1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
আবারো বড় ঝড়ের কবলে পড়তে যাচ্ছে লন্ডন TV3 BANGLA
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:৫৯ অপরাহ্ন
সর্বশেষ খবর
যুক্তরাজ্যের আবহাওয়ার পূর্বাভাস: এ মাসের শেষে ভারী তুষারপাতের আশংকা ব্রিটেনের ইতিহাসের প্রথম মুসলিম মন্ত্রী বর্ণবাদের শিকার অ্যাসাইলামপ্রার্থীদের অধিকার রক্ষায় ইইউ-এর নতুন দপ্তর মর্টগেজ ভ্যালুয়েশন কি এবং এটি কিভাবে কাজ করে? যুক্তরাষ্ট্রে বেপরোয়া গুলির আঘাতে নিহত ব্রিটিশ বিজ্ঞানী উইল না থাকলে অপুত্রক বাবার সম্পত্তির উত্তরাধিকারী মেয়ে: ভারতের সুপ্রিম কোর্ট মাঝ সাগরে নৌকাতে সন্তান জন্ম দিলেন অভিবাসী মা বছরে ৪ লাখ বিদেশি শ্রমিক নেবে জার্মানি জোকোভিচের মালিকানায় তৈরি হচ্ছে কোভিডের ওষুধ অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স এখন বিশ্বব্যাপী মৃত্যুর অন্যতম কারণ

আবারো বড় ঝড়ের কবলে পড়তে যাচ্ছে লন্ডন

রোকসানা রশীদ
  • রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ২১৮

আরওয়েন ঝড়ের কবলে শতাধিক মানুষ এখনো রয়েছে বিদ্যুৎ বিচ্ছিন্ন, আর এর মাঝেই আসলো নতুন ঝড়ের পূর্বাভাস! মঙ্গলবার (৭ ডিসেম্বর) ঝড় বাররা রাজধানীতে পৌঁছানোর সাথে সাথে লন্ডনে ৫০ মাইল বেগে বাতাসের প্রভাব পড়বে বলে ধারণা করা যাচ্ছে।

 

এ দিনে মধ্যাহ্নভোজের সময় থেকে ইংল্যান্ডের দক্ষিণে শক্তিশালী দমকা এবং ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দেওয়ার পরে আবহাওয়াবিদরা হলুদ সতর্কতা জারি করেছেন।

 

মেট অফিসের কর্মকর্তা ড্যান স্ট্রাউড বলেছেন: “সোমবার রাতের মধ্যে ঝড়টি পশ্চিম দিক থেকে এগিয়ে আসবে। এটি লন্ডনে সকালের শেষদিকে এবং বিকেলের মধ্যে ভারী বৃষ্টি এবং দমকা অবস্থার একটি স্বল্পকালীন ঘূর্ণিবলয় আনতে চলেছে। সাথে মাঝারি থেকে ভারী বৃষ্টিপাত হবে বলে আশংকা।

 

আরও জানা যায়, মঙ্গলবার সকালটা বেশ ঠাণ্ডা দিয়ে শুরু হবে। দুপুরে লন্ডনে ভারী বৃষ্টির প্রাদুর্ভাব হবে। তাপমাত্রা শূন্য ডিগ্রি সেলসিয়াসের এর কাছাকাছি থাকবে৷

 

বুধবার ঝড় পরিপক্ক হতে শুরু করার সাথে সাথে, আরেকটি “দীর্ঘ বৃষ্টিপাতের সাথে অস্থির দিন” এবং ঝড়ের ঝুঁকি অনুভব করবে রাজধানী।

 

এদিকে জ্বালানি সচিব কোয়াসি কোয়ার্টেং বলেছেন, এটি “সম্পূর্ণভাবে অগ্রহণযোগ্য” কিছু লোক ঝড় আরওয়েনের এক সপ্তাহেরও বেশি সময় পরেও বিদ্যুৎবিহীন রয়েছে।

 

এনার্জি নেটওয়ার্ক অ্যাসোসিয়েশন (ইএনএ) বলেছে যে রোববার সকাল ৮টা পর্যন্ত ৪০২৫টি বাড়ি বিদ্যুৎ সংযোগের জন্য অপেক্ষা করছে।

 

বিবিসির সাথে কথা বলতে গিয়ে তিনি বলেছেন: আমি সম্পূর্ণরূপে স্বীকার করি যে এটি সম্পূর্ণরূপে অগ্রহণযোগ্য। এত দীর্ঘ সময়ের জন্য বিদ্যুৎ বন্ধ থাকা মানুষের পক্ষে মেনে নেয়া যায় না।

 

৬ ডিসেম্বর ২০২১
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ