1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. sanjanafariha@gmail.com : Fariha : Sanjana Fariha
  3. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  4. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  5. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
ওটির ড্রেসে সিলেটি গানের তালে নাচলেন ঢাকা মেডিকেলের তিন চিকিৎসক (ভিডিও) TV3 BANGLA
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন

ওটির ড্রেসে সিলেটি গানের তালে নাচলেন ঢাকা মেডিকেলের তিন চিকিৎসক (ভিডিও)

নিউজ ডেস্ক
  • বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৬০১

করোনার প্রথম থেকেই ফ্রন্টলাইনার হিসেবে দায়িত্ব পালন করছেন চিকিৎসকরা। সংক্রমণ যতই বাড়ুক ঘরে বসে থাকার সুযোগ নেই তাদের।

 

শত কঠিন বাস্তবতায়ও তাদের চালিয়ে যেতে হয় অপারেশন কিংবা রোগীর সেবা। এক পর্যায়ে তারাও ক্লান্ত হন। তবু চালিয়ে যান কাজ। সেই ক্লান্ত শরীর-মন চাঙ্গা করতে এবার ভিন্ন পন্থা অবলম্বন করলেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের তিন চিকিৎসক।

ক্লান্ত মন-শরীর চাঙা করতে অস্ত্রোপচারের করিডোরে ওটির ড্রেস পরেই গানের তালে নাচলেন তিনজন চিকিৎসক। তাদের সেই নাচের ভিডিও ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 

ভিডিওতে দেখা যায়, একজন পুরুষ চিকিৎসক ও দু’জন নারী চিকিৎসক গানের তালে নাচছেন। গানটি ছিল সিলেটের ভাষায়। গান বাজছে ‘আইলারে নয়া দামান আসমানেরও তেরা…..। ’

 

 

এ বিষয়ে ঢামেক হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ডা. শাশ্বত চন্দন বলেন, গত ২৬ এপ্রিল ঢামেক হাসপাতালের অস্ত্রোপচার সার্জারি করিডোরে ডিউটিরত অবস্থায় নাচটি করি। কিন্তু ভাবিনি এটা এতো ভাইরাল হয়ে যাবে। এর আগেও কিন্তু ভারতে ও বিভিন্ন প্রদেশে চিকিৎসকদের এরকম ভিডিও হয়েছে। এই করোনাকালে নিজেরাসহ অন্য চিকিৎসকদের মানসিক অবস্থা চাঙ্গা করার জন্যই এই নাচের আয়োজন করি।

 

ডা. আনিক বলেন, আমি আর কৃপা বিশ্বাস দু’জনেই নাচ জানতাম। চন্দন বললো, এই করোনায় চিকিৎসকদের চাঙা রাখতে একটা নাচের ভিডিও করি। আমরাও রাজি হয়ে গেলাম। চৌদ্দ সেকেন্ডের ভিডিও ছিল এটি। আমাদের চিকিৎসরাই বেশি দেখেছেন এবং কমেন্টে আমাদের প্রশংসা করেছে। ভাবতেই পারিনি এতো শেয়ার কমেন্ট রিঅ্যাক্ট হবে। আমরা খুবই আনন্দিত যে আমাদের এই ভিডিও আমাদের চিকিৎসক ও অন্যদের আনন্দ দিতে পেরেছে। চিকিৎসকদের মানসিক অবস্থা আরো চাঙ্গা করতে এই ভিডিওটি করেছি।

 

২৮ এপ্রিল ২০২১
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ