1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
পাঁচ সপ্তাহ বয়সে 'খারাপভাবে' কোভিড আক্রান্ত হয়েছিল প্রধানমন্ত্রীর মেয়ে রোমি TV3 BANGLA
শনিবার, ২১ মে ২০২২, ০৭:২৯ পূর্বাহ্ন

পাঁচ সপ্তাহ বয়সে ‘খারাপভাবে’ কোভিড আক্রান্ত হয়েছিল প্রধানমন্ত্রীর মেয়ে রোমি

নওশাদ
  • বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ১৭০

প্রধানমন্ত্রী বরিস জনসনের ছয় সপ্তাহ বয়সী মেয়ে কোভিড দ্বারা ‘খারাপভাবে আক্রান্ত’ হয়েছিল বলে একটি সূত্র ডেইলি মেইলকে জানিয়েছে।

 

খবরে বলা হয়, বরিস জনসন এবং স্ত্রী ক্যারি জনসনের মেয়ে রোমি আইরিস শার্লট জনসন পাঁচ সপ্তাহ বয়সে কোভিড আক্রান্ত হয়েছিল। বর্তমানে রোমি ‘সুস্থ’ আছে বলে জানা গেছে।

 

গত বৃহস্পতিবার, ডাউনিং স্ট্রিট জানায়, জনসন পরিবারের একজন সদস্য করোনভাইরাসের পরীক্ষায় পজিটিভ ফলাফল পেয়েছেন। ডেইলি মেইলের সূত্রের বরাত দিয়ে বলা হয়েছিল, এটি তার নবজাতক কন্যা।

 

এই ঘোষণার পর কয়েকদিন জনসমক্ষে উপস্থিত হননি প্রধানমন্ত্রী এবং ল্যাঙ্কাশায়ার সফর বাতিল করেন।

 

সেই সময়ে একজন মুখপাত্র বলেছিলেন, “প্রতিদিন টেস্ট করা, অন্যদের সাথে যোগাযোগ সীমিত করাসহ টিকাযুক্ত ঘনিষ্ঠ পরিচিতির জন্য নির্দেশিকা অনুসরণ করবেন বরিস জনসন।”

 

এরপর মঙ্গলবার তিনি কোভিড বিধিনিষেধ চলাকালীন ডাউনিং স্ট্রিট কর্মীদের দ্বারা অনুষ্ঠিত পার্টিগুলির বিষয়ে একটি সাক্ষাত্কারের জন্য পুনরায় জনসমক্ষে উপস্থিত হন। পদত্যাগ করার আহ্বানের মুখোমুখি হয়ে তিনি বলেন, সমাবেশগুলি নিয়মের বিরুদ্ধে ছিল বলে “কেউ বলেনি”।

 

রোমি আইরিস শার্লট জনসন ২০২১ সালের ৯ ডিসেম্বর জন্মগ্রহণ করে এবং ১১ ডাউনিং স্ট্রিটের ফ্ল্যাটে তার বড় ভাই উইলফ্রেড এবং বাবা-মার সাথে থাকে।

 

এনএইচএস নির্দেশিকা অনুযায়ী, নবজাতক শিশুদের ভাইরাসের কারণে গুরুতরভাবে অসুস্থ হওয়ার ঝুঁকি কম। তবে স্বাস্থ্যবিধি সতর্কতা দৃঢ়ভাবে সুপারিশ করা হয়।

 

প্রদধানমন্ত্রী নিজেও ২০২০ সালে মহামারির শুরুতে কোভিড আক্রান্ত হয়েছিলেন এবং গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে সময় কাটিয়েছেন।

 

২০ জানুয়ারি ২০২২
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ