1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
প্রতারণা মামলা থেকে রেহাই পেলেন এমপি আপসানা TV3 BANGLA
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর

প্রতারণা মামলা থেকে রেহাই পেলেন এমপি আপসানা

নিউজ ডেস্ক
  • শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১৯০

হাউ‌জিং ফ্রড বা সরকারি আবাসন নি‌য়ে প্রতারণার মামলা থেকে নির্দোষ প্রমাণিত হয়েছেন লন্ড‌নের বাঙালিপাড়া পপলার ও লাইমহাউস আসনের এম‌পি আপসানা বেগম।

 

আদাল‌তে তার বিরু‌দ্ধে ২০১৩ সা‌লের জানুয়ারি থে‌কে ২০১৬ সা‌লের মার্চ পর্যন্ত আনীত আবাসন জালিয়াতির অ‌ভি‌যোগ বরাবরই অস্বীকার করেছিলেন আপসানা। এই অভিযোগটি আনে টাওয়ার হ্যামলেটস কাউন্সিল। তাদের অভিযোগ আপসানার কার‌ণে কাউন্সিলের ৬৩ হাজার ৯২৮ পাউন্ড ব্যয় হয়ে‌ছে। আপসানার বিরুদ্ধে কাউন্সিলকে অবহিত না করার অভিযোগ উঠে।

 

গত ১ সপ্তাহ ধরে এই মামলার পূর্ণাঙ্গ শুনানি অনুষ্ঠিত হয়। আপসানা মামলার শুনানি চলাকালীন সময়ে গত সোমবার আদালতে তার ব্যক্তিগত জীবনের বিষাদময় ঘটনা তুলে ধরেন। যেখানে তিনি বিশদ বর্ণনায় বলেন, কিভাবে পরিবার থেকে বিতারিত হয়ে পরে সাবেক স্বামী দ্বারা নির্যাতন ও প্রতারণার শিকার হয়েছিলেন।

 

আপসানা ব্রিটে‌নের সর্বশেষ জাতীয় নির্বাচ‌নে লন্ড‌নের সব‌চে‌য়ে বে‌শি বাংলা‌দেশি বহুল এলাকা পপলার লাইমহাউস এলাকা থে‌কে লেবা‌র পা‌র্টির ম‌নোনয়ন পে‌য়ে চম‌ক সৃ‌ষ্টি ক‌রেন। লেবার পা‌র্টির নিরাপদ এ আসন‌টি থে‌কে ম‌নোনয়ন পাওয়া মা‌নেই অনেকটা নি‌শ্চিত বিজয়। য‌দিও ম‌নোনয়ন যু‌দ্ধে খোদ বাঙালি‌দেরও বি‌রোধিতার মু‌খোমু‌খি হ‌তে হয়েছিল তাকে।

 

গত নির্বাচনে কনজারভেটিভ প্রার্থী শিউন ওককে প্রায় ২৯ হাজার ভোটে হারিয়ে এমপি নির্বাচিত হন লেবার পার্টির প্রার্থী আপসানা বেগম। তার জন্ম ও বেড়ে ওঠা টাওয়ার হ্যামলেটসে হলেও বাংলাদেশে তার বাবার বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুরে। আপসানার বাবা মনির উদ্দিন টাওয়ার হ্যামলেটসের কাউন্সিলর ছিলেন।

 

৩০ জুলাই ২০২১
সূত্র: বাংলাদেশ প্রতিদিন

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ