4.6 C
London
April 17, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

বোর্ডিং স্কুল নিয়ে বোমা ফোটালেন প্রিন্সেস ডায়ানার ছোট ভাই

বোর্ডিং স্কুলে থাকাকালীন যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন প্রিন্সেস অব ওয়েলস ডায়ানার ছোট ভাই আর্ল স্পেনসার। রোববার দ্য মেইলে প্রকাশিত একটি সাক্ষাৎকারে আর্ল স্পেন্সার তার শিশুকালের এই স্মৃতির কথা উল্লেখ করেছেন।

তিনি বলেন, মাত্র ১১ বছর বয়সে আমার উপর এমন যৌন নির্যাতন শুরু হয়েছিল। ১৯৭০ এর দশকে নর্থহ্যাম্পটনশায়ারের মেইডওয়েল হলের একজন নারী সদস্য তাকে এমন নির্যাতন করেছিল বলে জানান তিনি।আর্ল স্পেন্সার আট থেকে ১৩ বছর বয়স পর্যন্ত পর্যন্ত মেডওয়েল হলে থেকেছেন।

আর্ল স্পেন্সার তার নতুন বই ‘এ ভেরি প্রাইভেট স্কুলে’ ও তার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছেন। বইটিতে তিনি যার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছেন সেই নারীকে তিনি ‘ভোরাসুল পেডোফাইল’ হিসেবে বর্ণনা করেছেন।

রাতে তাদের ছাত্রাবাসের বিছানায় আর্ল স্পেন্সারসহ অন্যান্য অল্প বয়স্ক ছেলেদেরকে সেই নারী কর্মী নির্যাতন করতেন বলে জানান। দ্য মেইল আর্ল স্পেন্সারের বরাত দিয়ে আরও জানায়, মেইডওয়েল হলের সেই কর্মচারী এখন বিদেশে থাকেন বা মারা গেছেন।

নারী কর্মচারী সেই স্কুলের তৎকালীন প্রধান শিক্ষক জন পোর্চকে ‘নৃশংস মারধর’ করেছেন বলেও অভিযোগ করেছেন আর্ল স্পেন্সার। তার বিশ্বাস, ‘সহিংসতা থেকে যৌন আনন্দ’ পেয়েছিলেন সেই শিক্ষক। মেডওয়েলে তার কাটানো সময়কে ‘পুরোপুরি নারকীয় অভিজ্ঞতা’ বলে বর্ননা করেছেন আর্ল স্পেন্সার।

সূত্রঃ দ্য মেইল

এম.কে
১২ মার্চ ২০২৪

আরো পড়ুন

ইতালিতে বাধ্যতামূলক হলো ‘গ্রিন পাস’

ভূমধ্যসাগরে নিখোঁজ ইউরোপগামী ৭০ অভিবাসন প্রত্যাশী

বাংলাদেশের সন্তানের আমেরিকা জয়