1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
যুক্তরাজ্যের স্থানীয় নির্বাচনে বিজয়ী ১২ কাউন্সিলর মৌলভীবাজারের TV3 BANGLA
শনিবার, ২১ মে ২০২২, ০৬:১৬ পূর্বাহ্ন

যুক্তরাজ্যের স্থানীয় নির্বাচনে বিজয়ী ১২ কাউন্সিলর মৌলভীবাজারের

নিউজ ডেস্ক
  • রবিবার, ৮ মে, ২০২২
  • ৯০

যুক্তরাজ্যের স্থানীয় সরকার নির্বাচনে মৌলভীবাজারের ১২ কাউন্সিলর নির্বাচিত হওয়ার খবর পাওয়া গেছে। নির্বাচিতদের মধ্যে স্বামী-স্ত্রী ও আপন দুই বোনও রয়েছেন। গত ৫ মে বৃহস্পতিবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়। বিজয়ী কাউন্সিলরদের আত্মীয়স্বজনের বরাত দিয়ে এ তথ্য জানায় জাতীয় দৈনিক সমকাল।

 

নির্বাচিত কাউন্সিলররা হলেন, ব্রিটেনের নিউহাম থেকে কুলাউড়ার সন্তান মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুজিবুর রহমান জসিম , একই এলাকার বেকটন ওয়ার্ড থেকে জসিমের স্ত্রী সাবেক কাউন্সিলর রহিমা রহমান, ইজলিংটন থেকে মৌলভীবাজার সদর উপজেলার জিলানী চৌধুরী, কার্ডিফ সিটি কাউন্সিল থেকে মৌলভীবাজার পৌর শহরের মুসলিম কোয়ার্টার এলাকার সালেহ আহমদ, লন্ডনের বাকিংহাম ও ডেগেনহাম কাউন্সিল থেকে সদর উপজেলার সন্তান, এক সময়ের শিশু সংগঠক মুহিবুল আলম চৌধুরী।

 

রেডব্রিজি কাউন্সিল থেকে বর্তমান কাউন্সিলর রাজনগর উপজেলার পুষ্পিতা গুপ্ত, হ্যান্সলো থেকে সদর উপজেলার সন্তান ও বড়লেখার পুত্রবধূ সাঈদা চৌধুরী, হ্যারো এলাকা থেকে শ্রীমঙ্গলের শাহানিয়া চৌধুরী জেরিন, ক্যামডেন পেনক্রেস ও সোমার্স থেকে সদর উপজেলার আপার কাগাবালা ইউনিয়নের সন্তান শাহাজান মিয়া (শাহ) নির্বাচিত হয়েছেন। কার্ডিফ থেকে পুনরায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য মো. ফিরোজের মেয়ে বাবলিন জেসমিন চৌধুরী।

 

জানা যায়, গত বৃহস্পতিবার যুক্তরাজ্যের স্থানীয় সরকার নির্বাচন অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে বিভিন্ন কাউন্সিলে রেকর্ড সংখ্যক বাংলাদেশি বংশোদ্ভূত প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে মৌলভীবাজারের ১২ জন বিজয়ী হয়েছেন। এ তথ্য জানিয়েছেন লুটনে অবস্থান করা মৌলভীবাজার সদর উপজেলার হামরকোনা গ্রামের মোজাহিদ আলী।

 

৮ মে ২০২২
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ