4.6 C
London
April 17, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

যুক্তরাজ্যে এক নারীকে ১০০ বারের বেশি ধর্ষণ

এক নারীকে ১০০ বারের বেশি ধর্ষণ! শুনতে অবিশ্বাস্য মনে হলেও বাস্তবেই ঘটেছে এমন ঘটনা। বুধবার ২১ ফেব্রুয়ারি ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বিবিসি নিউজনাইটকে দেওয়া এক সাক্ষাৎকারে ওই তরুণী অভিযোগ করেন, তাকে ১০০ বারের বেশি ধর্ষণ করা হয়েছে। ১২ বছর বয়স থেকে তিনি দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। ভুক্তভোগী তরুণীর অভিযোগের পর গ্রেটার ম্যানচেস্টার পুলিশের (জিএমপি) সঙ্গে যোগাযোগ করেছে বিবিসি।

পুলিশের পক্ষ থেকে এ ঘটনায় গভীর দুঃখপ্রকাশ করা হয়েছে। তারা জানিয়েছে, শিশুদের নির্যাতন থেকে রক্ষা করতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আমরা সবাই ব্যর্থ হয়েছি।

প্রতিবেদনে বলা হয়েছে, কিছু লোক ভুক্তভোগী তরুণী ও তার বন্ধুদের খাবার ও পানীয়র আমন্ত্রণ জানিয়ে তাদের ফ্লাটে নিয়ে যায়। সেখানে ৩০ থেকে ৪০ জনের একটি দল ছিল। তারা পালাক্রমে সারা রাত তাকে ধর্ষণ করেছিল।

ভুক্তভোগী তরুণী বলেন, তার উপর এমন আচরণ অব্যাহত থাকে এবং তারা তাকে বিভিন্ন সময় হুমকি দিতে থাকে। ওই তরুণী জানান, চার বছর ধরে তিনি ১০০ বারের বেশি ধর্ষণের শিকার হয়েছেন।

২০০৮ সালে ভুক্তভোগী তরুণী একটি ক্লিনিকে যান। সেখানে তিনি সাহায্যের জন্য কান্নাকাটি করেন। ভয়ে তখন পুলিশকে অবগত করা না হলেও পরের বছর পুলিশ তার পরিস্থিতি সম্পর্কে জেনে যায়। এমনকি পুলিশ তাকে না জানিয়ে ডিএনএ টেস্টের জন্য তার গর্ভপাত করা ভ্রুণ নিয়ে যায়।

উল্লেখ্য যে, এ ঘটনায় তদন্তের পর একজন পুরুষকে যৌন নির্যাতন ও পাচারের দায়ে আট বছর কারাদণ্ড দেওয়া হয়েছিল বলে খবরে জানা যায়।

সূত্রঃ বিবিসি

এম.কে
২৪ ফেব্রুয়ারি ২০২৪

আরো পড়ুন

কিং চার্লসের রাজ্যাভিষেকে যাচ্ছেন একমাত্র কোন বলিউড নায়িকা

আবারও কি চীন তাইওয়ান সংঘাত

নিউজ ডেস্ক

মহামারিতে ব্রিটিশদের জন্য নতুন কাজের সুযোগ

নিউজ ডেস্ক