8.2 C
London
April 28, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরসিলেট

আবারও সিলেট নগরে সক্রিয় মেয়র আরিফ

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীকে আবারও সড়কে সক্রিয় হতে দেখা গেল। সিলেট নগরীর বিভিন্ন সড়কে অভিযানে তাকে অংশ নিতে দেখা যায়।

নগরীর বন্দরবাজার-সুরমা মার্কেট এবং বন্দরবাজার-জিন্দাবাজার-আম্বরখানা সড়কে অভিযানকালে ফুটপাতের ভাসমান ব্যবসায়ী ও চালকরা অবৈধভাবে পার্ক করা গাড়ি নিয়েও সটকে পড়েন। এ সময় মেয়র রাস্তা থেকে ব্যানার-পোস্টারও অপসারণ করেন। নতুন মেয়রকে অভিনন্দন জানিয়ে সাঁটানো ছাত্রলীগ নেতার ডিজিটাল সাইনবোর্ডও খুলে ফেলেন।

নগর ভবনের কাজে ধীরগতি নিয়ে সম্প্রতি বিভিন্ন মহলে সমালোচনা শুরু হয়।

এ প্রসঙ্গে আরিফুল হক চৌধুরী জানান, তার মেয়াদ যতদিন আছে, ততদিন তিনি কাজ করে যাবেন। দায়িত্বে অবহেলার সুযোগ নেই। তিনি বলেন, ‘আমি সিলেটের কাজের জন্যই ঢাকায় গিয়েছিলাম। বড় কিছু উন্নয়ন কাজ নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক হয়েছে। তিনি আমাদের ডেকেছিলেন। কিছু লোক আমার বিরুদ্ধে কাজের অবহেলার অভিযোগ এনেছেন। এটা সঠিক নয়। আমি আগের মতোই নগরবাসীর সেবায় নিয়োজিত আছি।’

আগামী ৭ নভেম্বর বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী নতুন মেয়রের কাছে দায়িত্ব হস্তান্তর করবেন। গত ২১ জুনের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী জয়লাভ করেন। এরই মধ্যে তিনি শপথও নিয়েছেন।

এম.কে
২৪ জুলাই ২০২৩

আরো পড়ুন

টুইটারের নতুন সংকট: সব অফিস বন্ধ

কুয়েতে বিল পরিশোধ না করলে দেশে ফিরতে পারবে না প্রবাসীরা

নাইজেল ফারেজের ব্যাংক অ্যাকাউন্ট বন্ধ নিয়ে যুক্তরাজ্যে তোলপাড়