14.8 C
London
May 2, 2024
TV3 BANGLA
আন্তর্জাতিকশীর্ষ খবর

উড়ন্ত বিমানের মধ্যে স্ত্রীকে গলা টিপে খুনের চেষ্টা

চলন্ত বিমানেই স্ত্রীকে গলা টিপে খুন করতে চাইলেন এক ব্যক্তি। শুধু তাই নয়, বিমানের দরজা খুলে নেমেও যেতে চাইলেন। কেন বিমানের দরজা খোলা নেই, সেই নিয়ে বিমানকর্মীদেরও তুমুল বকাবকি করলেন। একাধিক ঘটনার জেরে কার্যত দুঃস্বপ্ন হয়ে উঠল এয়ার ইন্ডিয়ার বিমান যাত্রা। আমেরিকা থেকে মুম্বাইয়ের বিমানে টানা সাত ঘণ্টা এমন ঘটনার সম্মুখীন হলেন যাত্রীরা।

জানা গিয়েছে, এয়ার ইন্ডিয়ার ওই যাত্রীর বয়স প্রায় ৭০ বছরের কাছাকাছি। বিমান উড়ার পর থেকেই চিৎকার শুরু করেন তিনি। সাফ জানিয়ে দেন, এই বিমানে তিনি থাকবেন না। সঙ্গে সঙ্গেই দরজা খুলে নেমে যাবেন বলেই, দাবি করতে থাকেন। বিমানকর্মীরা তাকে থামানোর চেষ্টা করতেই আরও উত্তেজিত হয়ে পড়েন ওই বৃদ্ধ।

 

 

 

 

উত্তেজনার বশেই স্ত্রীর দিকে তেড়ে যান তিনি। গলা টিপে ধরেন। কোনোমতে তাকে আটকে দেন বিমানকর্মী ও সহযাত্রীরা। ভয় পেয়ে বিমানের ইকোনমিক ক্লাসে লুকিয়ে পড়েন ওই বৃদ্ধের স্ত্রী। টানা সাত ঘণ্টা বিজনেস ক্লাসের মধ্যে কার্যত তাণ্ডব চালান ওই বৃদ্ধ। শেষ পর্যন্ত কোনো মতে ওই বৃদ্ধকে ঘুমের ওষুধ খাওয়ানো হয়। তারপরে পরিস্থিতি শান্ত হয়। যদিও ওই বৃদ্ধ যাত্রীর নাম প্রকাশ করা হয়নি বিমান সংস্থার তরফে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, ‘ওই বৃদ্ধ চিৎকার করছিলেন যেন তাকে বিমান থেকে নামতে দেয়া হয়। বিমানকর্মীরা থামাতে গেলে তাদের অকথ্য গালিগালাজ করতে থাকেন ওই বৃদ্ধ। তার মধ্যেই অন্তত তিনবার নিজের স্ত্রীকে গলা টিপে খুন করতে চেষ্টা করেন। বাধ্য হয়ে তাকে জোর করে ধরে রাখেন বিমানকর্মীরা।

 

আরো পড়ুন

অনিয়মিত অভিবাসন ঠেকাতে মিশরকে ইইউর ৮০০ কোটি ডলার সহায়তা

ইউকে ব্যাংকগুলি প্রতিদিন এক হাজারেরও বেশি অ্যাকাউন্ট বন্ধ করে দিচ্ছে

ঝড় ক্রিস্টোফের কারণে ব্রিটেনজুড়ে ভয়াবহ বন্যার সম্ভাবনা