7.8 C
London
April 28, 2024
TV3 BANGLA
আন্তর্জাতিকশীর্ষ খবর

কত টাকা বিনিয়োগে আমিরাতে গোল্ডেন ভিসা

সংযুক্ত আরব আমিরাত বিনিয়োগকারীদের আকৃষ্ট করতে গোল্ডেন ভিসার অফার দিয়েছে। দেশটির বিনিয়োগ প্লাটফর্ম ‘স্টেক’ মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকায় নতুন ডিজিটাল রিয়েল স্টেট ইনভেস্টমেন্ট প্লাটফর্মের মাধ্যমে এই অফার দিয়েছে।

অ্যারাবিয়ান বিজনেসের খবর অনুসারে, যেসব বিনিয়োগকারী এই প্লাটফর্মে কমপক্ষে ২০ লাখ (৫ কোটি ৭৬ লাখ টাকা) দিরহাম বিনিয়োগ করবেন, তারা এই গোল্ডেন ভিসা পাবেন।

গোল্ডেন ভিসা পাওয়ার সুবিধাগুলো হলো, বিনিয়োগকারীদের পৃথিবীর কোনো নির্দিষ্ট অঞ্চলের বাসিন্দা হতে হবে না। ঝামেলাহীন বিনিয়োগ বিনিয়োগকারীদের সশরীরে উপস্থিত কিংবা টাকা জমাদানের কোনো পেপার জমা দিতে হবে না।আমিরাতের ২ মিলিয়ন দিরহাম বিনিয়োগ করলেই মিলবে ভিসা, সিঙ্গেল প্রপার্টি নয় বরং একাধিক প্রপার্টিতে বিনিয়োগকারীরা বরাদ্দ করতে পারবেন।

 

 

 

 

প্রস্তুতকৃত সম্পত্তি ক্রয় করতে পারবেন তাদেরকে অফ-প্লান প্রপার্টি ক্রয় করতে হবে না। ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে তারা বিনিয়োগ করতে পারবেন।

আমিরাতের স্টেক প্লাটফর্মের সহ প্রতিষ্ঠাতা এবং সহ-সিইও রামি তাবারা বলেন, গোল্ডেন ভিসা চালু সত্যিকার অর্থেই বিনিয়োগকারীদের জন্য একটি সুবর্ণ সুযোগ। কারণ, সবাই দুবাইয়ে একখণ্ড বসতি চায়।

গত মাসে দুবাইয়ের ক্রাউন প্রিন্স শেখ হামদান বিন মোহাম্মদ বিন রশিদ আল মাখতুম বলেছিলেন, মসজিদের ইমাম, ধর্ম প্রচারক, মুয়াজ্জিন এবং ধর্মীয় নেতাদের আমিরাতের গোল্ডেন ভিসা দেওয়া হবে।

 

আরো পড়ুন

রানি দ্বিতীয় এলিজাবেথ মারা গেছেন

অনলাইন ডেস্ক

মা হারালেন বরিস জনসন

অনলাইন ডেস্ক

এনার্জি বিল বাড়ায় বন্ধ হওয়ার ঝুঁকিতে ব্রিটেনের শত শত ক্ষুদ্র ব্যবসা

অনলাইন ডেস্ক