4 C
London
April 25, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরসিলেট

কোয়ারেন্টিন সেন্টারেই বিয়ের আয়োজন

সিলেটে যুক্তরাজ্য থেকে আগতদের জন্য কোয়ারেন্টিন বাধ্যতামূলক হলেও, তা মানছেন না বেশিরভাগ প্রবাসী। ইচ্ছে হলেই চলে যাচ্ছেন বাইরে। আবার কোয়ারেন্টিন সেন্টারেই আয়োজন করা হচ্ছে বিয়ের।

 

ইন্ডিপেন্ডেন্ট নিউজে বলা হয়, গত ২০ মার্চ হোটেল লাভিস্তাতে ঘটা করে বিয়ের আয়োজন করেন কোয়ারেন্টিনে থাকা এক প্রবাসী। আরও অভিযোগ রয়েছে হোটেল স্টাফ, নিরাপত্তাপ্রহরী ও দ্বায়িত্বরত পুলিশকে ম্যানেজ করেই প্রবাসীরা বাইরে যাচ্ছেন, করছেন কেনাকাটাও। আর এতে প্রবাসীদের দ্বারা করোনা সংক্রমণের আশঙ্কা করছেন স্থানীয়রা।

 

গত ২১ মার্চ নগরীর হোটেল ব্রিটানিয়া থেকে বাড়ি চলে যান ৯ লন্ডন প্রবাসী। পরে প্রশাসনের তৎপরতায় ফিরিয়ে আনা হয় তাদের।

 

সারাদেশের মতো সিলেটেও যখন করোনা সংক্রমণ উর্দ্ধোমুখি, তখন যুক্তরাজ্যে নতুন ধরনের করোনা ভাইরাস উদ্বেগ বাড়িয়েছে স্থানীয়দের। প্রবাসীদের এমন বেপরোয়া চলাচল নিয়ে প্রশ্ন উঠেছে সচেতন মহলে।

 

কোয়ারেন্টিনে অনিয়ম নিয়ে মুখ খুলতে নারাজ স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্যবিভাগ। তবে পুলিশের গাফিলতির প্রমাণ পেলে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বিএম আশরাফ উল্লাহ তাহের।

 

গত ১ জানুয়ারি থেকে যুক্তরাজ্য ফেরত যাত্রীদের কোরারিন্টিন বাধ্যতামূলক করে জেলা প্রশাসন। এর সময়ে দেশে এসেছেন ২ হাজার ৮৬১ প্রবাসী।

 

২৪ মার্চ ২০২১
নিউজ ডেস্ক

আরো পড়ুন

মূল্যবৃদ্ধি ঠেকাতে পুনঃব্যবহারযোগ্য টয়লেট পেপার ক্রয়ের পরামর্শ

অনাস্থা ভোটের মুখে বরিস জনসন

অনলাইন ডেস্ক

দক্ষিণ-পশ্চিম ইংল্যান্ডে ভারী বর্ষণের সতর্কতা

অনলাইন ডেস্ক