9.4 C
London
March 29, 2024
TV3 BANGLA
প্রবাসে বাংলাদেশশীর্ষ খবর

প্যারিসে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাংলাদেশি যুবক নিহত

ফ্রান্সের রাজধানী প্যারিসে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম সোহেল রানা। তার বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখানে। ছুরিকাঘাতে আহত হয়ে চারদিন চিকিৎসাধীন থাকার পর বুধবার (২৫ মে) ভোরে মারা যান তিনি। নিহত সোহেল রানার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। প্রশাসনিক প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর তার মরদেহ বাংলাদেশে পাঠানো হবে।

 

সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, গত শনিবার (২১ মে) ভোরবেলা সোহেল রানা যখন তার কর্মস্থল থেকে বাসায় ফিরছিলেন, তখন ছিনতাইকারীদের কবলে পড়েন। এ সময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

 

এ ঘটনায় তদন্ত শুরু করেছে প্যারিস পুলিশ। তবে কে বা কারা তাকে হত্যা করা হয়েছে এখন পর্যন্ত তার কোনো কূলকিনারা করতে পারেনি।

 

এরই মধ্যে ঘটনার একটি সিসিটিভি ফুটেজও পুলিশের হাতে এসেছে। তারা ফুটেজটি পর্যালোচনা করে দেখছে।

 

ওই দিনের ঘটনার বর্ণনা দিয়ে নিহতের এক স্বজন জানান, শনিবার সকালে সোহেল রানা মেট্রোতে করে বাসায় ফিরছিলেন। এ সময় কিছু দুর্বৃত্ত তার পথ আটকায়। এরপর তাকে মেট্রো থেকে বের করে মারধর শুরু করে। এরই এক পর্যায়ে তাকে ছুরি দিয়ে আঘাত করে। এতে তার মাথা ব্যাপকভাবে আঘাতপ্রাপ্ত হয় এবং তিনি অজ্ঞান হয়ে পড়েন।

 

ওই স্বজন আরও জানান, এই অবস্থায় তাকে রাস্তায় ফেলে চলে যায় দুর্বৃত্তরা। এক পথচারী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কয়েকদিনের চিকিৎসার পরও তার জ্ঞান ফেরেনি। অবশেষে বুধবার মৃত্যুর কোলে ঢলে পড়েন সোহেল।

 

২৬ মে ২০২২
এনএইচ

আরো পড়ুন

যুক্তরাজ্যে শিক্ষার্থীদের সাথে শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদের সব ধরনের সম্পর্ক তৈরি নিষিদ্ধ

বাংলাদেশি শিক্ষার্থীদের বার্ষিক ১৩০টি বৃত্তি দেবে হাঙ্গেরি

‘অনুমোদন পাচ্ছে’ বিশ্বের প্রথম করোনা ট্যাবলেট