12.6 C
London
May 18, 2024
TV3 BANGLA
আন্তর্জাতিক

বিখ্যাত তুর্কি স্যোশাল মিডিয়া শেফ প্রতারণার জন্য বাবার বিরুদ্ধে মামলা করেছেন

বিখ্যাত তুর্কি শেফ এবং সোশ্যাল মিডিয়া সেনসেশন সিজেডএন বুরাক, যার আসল নাম বুরাক ওজদেমির। তুর্কি শেফ তার বাবা হাসান ওজদেমিরের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেছেন।

শেফ ওজডেমির তার রন্ধনসম্পর্কীয় দক্ষতা প্রদর্শন করে ভাইরাল ভিডিওগুলির মাধ্যমে বিশ্বব্যাপী ব্যাপক পরিচিতি অর্জন করেছেন। ইনস্টাগ্রামে তার ৪৯ মিলিয়ন অনুসরণকারী রয়েছে।

হাসান ওজদেমির তার ছেলের মিডিয়া এবং বিনোদন সংস্থা আত্মসাৎ করতে চেয়েছিলেন বিধায় ছেলে ১০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ চেয়ে মামলা দায়ের করেন।
বুরাক ওজদেমির দাবি করেছেন তার বাবা বিলাসবহুল গাড়ি এবং সম্পত্তি অর্জনের জন্য তার নামের অপব্যবহার করেছেন। বুরাক ওজদেমির ২০২১ সালে দুবাইয়ের একটি মরুভূমির মাঝখানে কাবাব রান্না করে বিশ্বব্যাপী মনোযোগ আকর্ষণ করেছিলেন।

শেফ এবং তার বাবার মধ্যে বিরোধ মূলত বেড়ে যায় যখন বাবা ছেলের নামে থাকা একটি রেস্টুরেন্ট ৪১ মিলিয়ন ডলারে বিক্রি করে দেন। যদিও তার বাবা অভিযোগ প্রত্যাখ্যান করে বলেন, রেষ্টুরেন্ট বিক্রি কৃত টাকা তার নিজের ছেলের ব্যবসায় বিনিয়োগ করা হয়।

উল্লেখ্য যে, আইনি প্রক্রিয়া বর্তমানে ইস্তাম্বুলের একটি আদালতে বিচারাধীন যা সেপ্টেম্বরে প্রথম শুনানি অনুষ্ঠিত হবে বলে খবরে জানা যায়।

শেফ বুরাক ওজদেমির উপসাগরীয় অঞ্চল, বিশেষ করে সৌদি আরবে ব্যাপক জনপ্রিয় বলে জানা যায়।

এম.কে
২৬ জুলাই ২০২৩

আরো পড়ুন

যে দেশের জাতীয় উৎসব রমজান

সাহিত্যে নোবেল পেলেন নরওয়ের লেখক ইয়ন ফসে

২০২৪ সালে সামরিক শক্তির শীর্ষে যুক্তরাষ্ট্র, তলানিতে ভুটান, আছে বাংলাদেশও