4 C
London
April 25, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরস্পোর্টস

বিসিসিআই থেকে সৌরভ গাঙ্গুলির পদত্যাগের গুঞ্জন

মনে করা হচ্ছে বিসিসিআইয়ের সভাপতির পদ থেকে ইস্তফা দিতে পারেন সৌরভ গাঙ্গুলি। নতুন কিছু শুরু করতে চান বলে জানিয়েছেন। বুধবার (১ জুন) সৌরভের টুইট ঘিরে তৈরি হয়েছে এমন জল্পনা।

 

টুইট করে সৌরভ লেখেন, ‘৩০ বছর ধরে ক্রিকেটের সঙ্গে যুক্ত। ১৯৯২ সাল থেকে ক্রিকেট খেলছি। ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। সব থেকে গুরুত্বপূর্ণ, ক্রিকেট আমাকে আপনাদের সমর্থন দিয়েছে। আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই, যারা আমার এই যাত্রার সদস্য ছিলেন। আজ আমি যেখানে পৌঁছেছি, সেটা আপনাদের সাহায্যেই সম্ভব হয়েছে। আজ আমি এমন কিছু শুরু করার পরিকল্পনা করেছি যাতে মানুষের উপকার হয়। আশা করি জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করার সময়ে সবার সমর্থন পাব।’

 

মুহূর্তেই আরও কয়েকটি গণমাধ্যমে ছড়িয়ে পড়ে এই খবর। সামাজিক যোগাযোগমাধ্যমে উঠে ঝড়, সৌরভ কি তবে সত্যিই সভাপতির পদ ছাড়লেন?

 

মিনিট দশেক পরই ভিন্ন তথ্য পাওয়া গেলো ভারতের অন্য দুই সংবাদমাধ্যম ‘টাইমস নাউ’ ও ‘এএনআই নিউজ’-এ। বিসিসিআই সচিব জয় শাহর উদ্ধৃতি দিয়ে তারা লিখেছে, ‘সৌরভ পদত্যাগ করেননি।’

 

তাহলে সৌরভের পদত্যাগের গুঞ্জনটা ছড়ালো কেন? কি থেকে সবাই ধারণা করলেন, বিদায় বলছেন মহারাজ? আসলে ভারতের কিংবদন্তি এই ক্রিকেটার ও সংগঠকের এক টুইটার পোস্টকে ঘিরেই এমন চাঞ্চল্য।

 

১ জুন ২০২২
এনএইচ

আরো পড়ুন

সোল অথবা জয়েন্ট মর্গেজ অ্যাপ্লিকেশন  

বিশ্বসেরা গবেষকদের তালিকায় শাবিপ্রবির ২২৫ গবেষক

ইউজারদের ৫০ পাউন্ড করে দিতে বাধ্য হতে পারে ফেসবুক

অনলাইন ডেস্ক