11.5 C
London
April 25, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরস্পোর্টস

ম্যাচ চলাকালে করোনা পজিটিভ রিপোর্ট পেলেন আইরিশ ক্রিকেটার

করোনার আক্রমণ ঘটেছে বাংলাদেশের ক্রিকেটে। করোনা টেস্টের ফল না দেখেই শুরু হয় বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড ‘এ’ দলের প্রথম ওয়ানডে। কিন্তু ম্যাচটির মাঝপথেই পড়লো বাধা। খবর এলো, আইরিশ দলটির অলরাউন্ডার রুহান প্রিটোরিয়াস, যিনি একাদশে থেকে ফিল্ডিং করছেন, তিনি করোনায় আক্রান্ত! তাই ৩০ ওভার শেষে বাতিল করা হয়েছে ম্যাচটি।

 

শুক্রবার (৫ মার্চ) সকালে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ খেলতে নামে দুই দল। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় আইরিশরা। শুরুতে উইকেট হারিয়ে বিপদে পড়ে বাংলাদেশ। পরে, সাইফ হাসান এবং তৌহিদ হৃদয়ের ব্যাটে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ ইমার্জিং দল। কিন্তু ৩০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২২ রান তুলতেই বন্ধ হয়ে যায় খেলা। খবর আসে, করোনা শনাক্ত হয়েছেন আইরিশ পেসার রোহান প্রিটোরিয়াস।

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছেন, কোভিড পরীক্ষার ফল যখন হাতে এসেছে, তখন ম্যাচ বাতিল করা ছাড়া আর কোনও উপায় ছিল না। একই সঙ্গে তিনি এও নিশ্চিত করেছেন, রবিবার দ্বিতীয় ওয়ানডের আগে ‍দুই দলের সব খেলোয়াড়কে আবার পরীক্ষা করানো হবে।

 

নিজামউদ্দিনের ব্যাখ্যা, ‘যেই পজিটিভ হবে, আমরা তাৎক্ষণিক তাকে প্রোটোকল মেনে আইসোলেশনে নিয়ে যাব। এই রিপোর্ট (প্রিটোরিয়াসের করোনা পরীক্ষার ফল) আসতে কিছুটা দেরি হয়েছে। যে কারণে আমাদের হাতে আর কোনও সুযোগ ছিল না।’

 

৫ মার্চ ২০২১
স্পোর্টস ডেস্ক

আরো পড়ুন

পাকিস্তানকে সবচেয়ে বিপদজনক দেশ বলায় মার্কিন রাষ্ট্রদূতকে তলব

পাসপোর্ট থেকে ইসরায়েল প্রসঙ্গ বাদ দেয়ায় খুশি নন ফিলিস্তিন রাষ্ট্রদূত

অনলাইন ডেস্ক

র‌্যাব কর্মকর্তার ওপর নিষেধাজ্ঞা আরোপ ‘অত্যন্ত গর্হিত কাজ’ : প্রধানমন্ত্রী