17.8 C
London
May 18, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

যুক্তরাজ্যের সুপার চেইনস্টোর সেইন্সবারিতে ট্যাকনিকেল ইস্যু ডেলিভারি ব্যহত

যুক্তরাজ্যের চেইন শপ সেইন্সবারি জানিয়েছে, ট্যাকনিকেল ইস্যুর কারণে তারা শনিবারের অনলাইনে অর্ডার করা গ্রাহকদের সামগ্রী ডেলিভারি করতে সক্ষম হবে না।

চেইনস্টোরের গ্রাহকরা তাদের অনাকাঙ্ক্ষিত সমস্যার ব্যাপারে সুপারমার্কেটের সাথে যোগাযোগ করছেন বলে সংবাদমাধ্যমের খবরে জানা যায়। সেইন্সবারি চেইনশপের কিছু শাখাতে কন্ট্রাক্টলেস পেমেন্ট সিস্টেম চিপ ও পিন ব্যবহারেও সমস্যার মুখোমুখি হয়েছে।

সুপার চেইনশপ ইতোমধ্যে তাদের গ্রাহকদের কাছে ক্ষমা চেয়ে জানায়, তারা খুব দ্রুততার সাথে সফ্টওয়্যার আপডেট করে সমস্যা সমাধান করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

গ্রাহকরা তাদের মতামত স্যোশাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-য়ে জানাতে গিয়ে বলে, আমাদের ডেলিভারি নিতে আমরা পেমেন্ট করতে পারছি না। অনেকে বলেন অর্ডারের কনফার্মেশন তারা পাচ্ছেন না।

স্যাম মিচেল নামের একজন গ্রাহক টুইট করেন, ” কেউ আমাকে এই সমস্যা নিয়ে কিছু জানায় নাই। আমি জরুরি সেবা নিতে গিয়ে আটকে আছি। কন্ট্রাক্টলেস পেমেন্ট সিস্টেম কাজ করছে না। এটা খুবই দুর্ভাগ্যজনক।”

নিউজিল্যান্ডের একজন পর্যটক ডেলিভারি সেবা বিঘ্নিত হওয়ায় হতাশ হয়ে বলেন, ” আমি খাবার কিনতে চাই কিন্তু আমার কাছে নগদ অর্থ নেই। আমি কার্ডেও পরিশোধ করতে পারছি না। আমি এরজন্য চরম ভোগান্তিতে পড়েছি।”

এক বিবৃতিতে সাইনসবারির বলেছে, ” সফ্টওয়্যার আপডেটের সাথে ত্রুটিপূর্ণ ট্যাকনিকেল ইস্যুর কারণে আমরা কন্ট্রাক্টলেস পেমেন্টে লেনদেন করতে পারছি না। আমাদের সকল শাখাতে নগদ অর্থ গ্রহণ ও প্রদান সম্ভব। তবে সমস্যা মোকাবেলায় আমাদের ট্যাকনিকেল টিম কাজ করে যাচ্ছে। বর্তমানে গ্রাহকদের সাথে সরাসরি যোগাযোগ করতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। ডেলিভারি অর্ডারগুলি পুনরায় গ্রাহকদের সোমবার হতে বুকিং কর‍তে হবে।”

উল্লেখ্য যে, শনিবার বিবিসি নিউজ মধ্য লন্ডনের তিনটি সেইন্সবারির স্থানীয় স্টোর পরিদর্শন করেছে। যা প্রযুক্তিগত সমস্যা দ্বারা আক্রান্ত হয়েছিল বলে বিবিসি নিশ্চিত করে।

সূত্রঃ বিবিসি

এম.কে
১৬ মার্চ ২০২৪

আরো পড়ুন

ব্রিটিশ স্বাস্থ্য সচিব সাজিদ জাভিদের কোভিড পজিটিভ

অনলাইন ডেস্ক

কেয়ার ওয়ার্কারদের পরিবার সাথে না আনতে না দেয়া অমানবিকঃদাতব্য সংস্থা

ইউকেতে বসবাসে ইচ্ছুক ইইউ নাগরিকদের এখনই যা করতে হবে

অনলাইন ডেস্ক